৩ এপ্রিল, ২০২০ ২২:২৮

বগুড়ায় কর্মহীন ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কর্মহীন ২০০ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

করোনাভাইরাস থেকে সুরক্ষা থাকতে গিয়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন বগুড়া পৌরসভার প্যানেল মেয়র ও ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম। তিনি প্রতিদিন ২০০ অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করছেন। 

শুক্রবার সকাল থেকেস বগুড়া সদরের পালশা সরদার পাড়া এলাকায় এবং বিকেলে গোদারপাড়া এলাকায় ১০০ পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। 

এছাড়া বগুড়া পৌরসভার ১৫ নং ওয়ার্ডের কর্মহীন ১০০ জনের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিয়ে আসেন। প্রতি প্যাকেটে ১১ কেজি চাল, ১ কেজি ডাল, তেল ১ লিটার, আলু ২ কেজি, লবন ১ কেজি ও সাবান রয়েছে। 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম জিন্নাহ, মোমিনুল ইসলাম, এনামুল হক, আব্দুর রহমান, আসাদুর রহমান, আকতার হোসেন, রবিউল ইসলাম, রফিকুল ইসলাম, খাইরুল ইসলাম, জুলফিকার হোসেন, আব্দুল মান্নান প্রমুখ।

বগুড়া পৌরসভার কাউন্সিলর ও জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জানান, ওয়ার্ডের খেটে খাওয়া, দিনমজুর যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের তালিকা তৈরি করা হয়েছে। প্রত্যেককের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। প্রতিদিনই এ খাদ্য সহায়তা প্রদান কর্মসূচি অব্যাহত থাকবে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

সর্বশেষ খবর