৩১ মে, ২০২০ ০১:৪৮

কাউন্সিলর খোরশেদের স্ত্রী হাসপাতালে ভর্তি, সকালে পাবে আইসিইউ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

কাউন্সিলর খোরশেদের স্ত্রী হাসপাতালে ভর্তি, সকালে পাবে আইসিইউ

অবশেষে শনিবার রাত পৌনে ১২ টায় নারায়ণগঞ্জ কাঁচপুর সাজেদা ফাউন্ডেশন অস্থায়ী কারোনা হাসপাতালে ভর্তি হয়েছেন 'মানবতার ফেরিওয়ালা' উপাধি পাওয়া কাউন্সিলর খোরশেদের স্ত্রী আফরোজা খন্দকার লুনা। সারা দিন ঢাকা-নারায়ণগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে স্ত্রী লুনার জন্য আইসিইউ সিট পেতে চেষ্টা করে ব্যর্থ হন খোরশেদ। পরে শনিবার রাত ১১টা ৩৫ মিনিটে অ্যাম্বুলেন্সে করে সাজেদা হাসপাতালে রওনা দেন। সেই সময় শ্বাসকষ্টে লুনার অক্সিজেন দেয়া হচ্ছিল। 

এ ব্যাপারে খোরশেদ বাংলাদেশ প্রতিদিনকে শনিবার দিবাগত রাত ১ টায় জানান, আমি নিজেই সাজেদা ফাউন্ডেশনে যাচ্ছি। আমার স্ত্রীর জ্বর, ঠাণ্ডা, গলা ব্যথাসহ করোনার বেশ কয়েকটি উপসর্গ আছে। এখনো তেমন ভাবে তার শ্বাসকষ্ট শুরু হয়নি। তবে স্বাভাবিকভাবে শ্বাস নেওয়ার ক্ষমতা কমে যাচ্ছে। এছাড়া সে ক্রমশ দুর্বল হয়ে পড়ছে। এখন হাসপাতালে ভর্তি করা হয়েছে লুনাকে। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি আইসিইউর জন্য অনুরোধ করেছি। তারা সকালে দেবে বলেছে। একটি আইসিইউ হলে হয়ত আমার স্ত্রীর শ্বাস নেওয়াটা স্বাভাবিকভাবে চলতো। 

তিনি আরও বলেন, আমার তিনটি সন্তান। প্লিজ, ওদের জন্য একটু দোয়া করবেন। সন্তানগুলো খুব ভেঙে পড়ছে। আল্লাহ যেন আমাদের সকলকে ধৈর্য ধরার তৌফিক দেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর