Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০১৯ ০৬:২৩

'বৈশাখী ডিলস ১৪২৬'র বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয়-মিনিস্টার

প্রেস বিজ্ঞপ্তি

'বৈশাখী ডিলস ১৪২৬'র বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয়-মিনিস্টার

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম কম, “বৈশাখী ডিলস ১৪২৬ পাওয়ার্ড বাই মিনিস্টার” ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গত বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর বিক্রয়'র প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এই ‌ক্যাম্পেইনে বিক্রয়'র পার্টনার হিসেবে ছিল মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন; বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন; এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

প্রথম পুরস্কার বিজয়ী নাবিলা রিতা জিতে নিয়েছেন মিনিস্টার'র সৌজন্যে একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর, দ্বিতীয় পুরস্কার বিজয়ী শিমুল দেবনাথ জিতেছেন একটি ৩২” এলইডি স্মার্ট টেলিভিশন এবং তৃতীয় পুরস্কার মেহেদী হাসান আনিস বিজয়ী জিতেছেন একটি গ্যাস বার্নার। 
গ্রাহকরা বিক্রয় ডিলস এ গিয়ে তাদের পছন্দের পণ্য "Buy Now" ফিচারের মাধ্যমে কিনে ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন। সর্বোচ্চ সংখ্যক কেনাকাটা করা গ্রাহকদের মধ্য থেকে র‍্যাফেল ড্র'র মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। বিক্রয় ডিলস হচ্ছে বিক্রয় ডট কম সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য