শিরোনাম
প্রকাশ : ১৩ মে, ২০১৯ ০১:৩০

জিপি এক্সেলারেটর ২.০ ঢাকা অঞ্চলের বাছাইপর্ব

প্রেস বিজ্ঞপ্তি

জিপি এক্সেলারেটর ২.০ ঢাকা অঞ্চলের বাছাইপর্ব

জিপি এক্সেলারেটর ২.০ এর  ঢাকা অঞ্চলের বাছাইপর্ব ধানমণ্ডি ওমেন ভলান্টারি এসোসিয়েশনে অনুষ্ঠিত হয়েছে। জিপি এক্সেলারেটর ২.০ এর আওতায় এবার প্রথম সারা দেশে কমিউনিটি বিল্ডার নিয়োগ দেওয়া হয় এবং ঢাকা অঞ্চলের কমিউনিটি বিল্ডার ডা. ফাহরিন হান্নান এর তত্বাবধানে এই লোকাল ফিনালেতে বাছাই পর্বে মোট ২৭টি আইডিয়া থেকে ১১জন লোকাল ফিনালেতে পিচ করবার জন্য মনোনয়ন পায়। 

জমজমাট  অংশগ্রহণ আর তুমুল প্রতিযোগিতার মধ্যে ৩টি আইডিয়া বিজয়ী হয়। এরা হলেন- পাইসাইকেল, স্টাডি বাডি এবং কারিগর স্টোর। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, আক্কি অকমা (এক্সিকিউটিভ  কোচ এবং কাউন্সেলর ,  অকমা এডভাইজ)। বিশেষ অতিথি ছিলেন, সার্চ ইংলিশ এর ফাউন্ডার রাজিব আহমেদ। বিচারক এর দায়িত্বে ছিলেন মো. শিবলি শাহরিয়ার (হেড, ডিপার্টমেন্ট অফ ইনোভেশন  এন্ড অন্ট্রারপ্রিউনারশিপ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি) এবং শাব্বির আহসান (কন্সাল্টেন্ট,  সোশ্যাল ডেভেলপমেন্ট, দ্য অয়ার্ল্ড ব্যাংক এবং সোশ্যাল ইনফুয়েন্সার)। 

গ্রামীণফোন এক্সেলারেটর ২.০ থেকে এবারই প্রথম উদ্যোক্তাদের জন্য আনা হয়েছে প্রি এক্সেলারেটর প্রোগ্রাম, যার আওতায় সারা দেশ থেকে ২৫টি আইডিয়া পাবে মেন্টরিং, জিপি হাউজে অফিসস্পেসসহ নেটওয়ার্ক তৈরি এবং আরো অনেক সুবিধা। যাতে করে নতুন উদ্যোক্তাদের আইডিয়াগুলো ব্যবসায়িকভাবে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পারে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য