Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:৩৪

আইপিডিসি ও ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেড’র মধ্যে সমঝোতা চুক্তি

অনলাইন ডেস্ক

আইপিডিসি ও ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেড’র মধ্যে সমঝোতা চুক্তি

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে এফ্লুয়েন্ট ট্রিটমেন্ট প্ল্যান্টস (ইটিপি), সুয়েজ ট্রিটমেন্ট প্ল্যান্টস (এসটিপি), ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্টস (ডব্লিউটিপি) এবং ইন্ডাস্ট্রিয়াল রুফটপ সোলার প্রদানকারী অন্যতম শীর্ষ এনভায়রনমেন্ট কোম্পানি ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত আইপিডিসি’র হেড অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।  এই চুক্তির অধীনে, আইপিডিসি ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেডের সহযোগিতায় টেকসই জ্বালানি প্রকল্পে অর্থায়ন ও কৌশলগত সহায়তা প্রদান করবে। এছাড়াও তারা একটি ওপেক্স বা পিপিএ মডেল প্রদানের জন্য ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেডের মাধ্যমে প্রতিষ্ঠিত বাংলাদেশের সোলার পিভি প্ল্যাটফর্ম কোম্পানিতে সহযোগিতার সম্ভাবনা যাচাই করার লক্ষ্যে কাজ করবে। 

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম এবং ফ্লোওয়াটার সল্যুশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর  মুস্তফা আজিম কাসেম খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস, হেড অব লোকাল করপোরেট জুমারাতুল বান্না, হেড অব সাপ্লাই চেইন ফাইন্যান্স আব্দুল মাবুদ তুষার, হেড অব চ্যানেল ম্যানেজমেন্ট সাজ্জাদ হোসেন চৌধুরী এবং ফ্লোওয়াটার সল্যুশন্স লিমিটেড-এর কো-ফাউন্ডার ও চেয়ারম্যান অ্যানা মারিয়া লাদোজ, কো-ফাউন্ডার ও ডিরেক্টর মো. আহমেদ ইমতিয়াজ।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য