Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:২৬

ক্ষুদ্র বীমায় অবদান রাখায় নারী কর্মীদের ডেলটা লাইফের সম্মাননা

অনলাইন ডেস্ক

ক্ষুদ্র বীমায় অবদান রাখায় নারী কর্মীদের ডেলটা লাইফের সম্মাননা

দেশজুড়ে স্বল্পআয়ের জনগোষ্ঠীর মাঝে আর্থিক সুরক্ষা নিশ্চিতে ক্ষুদ্র বীমার প্রসারে অগ্রণী ভূমিকা রাখায় নারী কর্মীদের সম্মাননা জানালো দেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠান ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড। ঢাকায় ডেলটা লাইফ টাওয়ারে আয়োজিত ‘নারী কর্মী সম্মেলন-২০১৯’-এ ক্ষুদ্র বীমা খাতে নারী কর্মীদের অবদানের স্বীকৃতি প্রদান করা হয়।

কোম্পানি চেয়ারম্যান লে. জেনারেল এম. নূরউদ্দিন খান, পিএসসি (অব.) সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মানবাধিকার কর্মী ও তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল, বিশেষ অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের সদস্য গকুল চাঁদ দাস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা আদিবা রহমান। 

আদিবা রহমান বলেন, ডেল্টা লাইফের ক্ষুদ্র বীমা কার্যক্রমে প্রিমিয়াম আয়ের ৬৫ থেকে ৭০ ভাগ অর্জন করেছেন নারী কর্মীরা। একক বীমা থেকেও উল্লেখযোগ্য প্রিমিয়াম অর্জিত হচ্ছে নারী কর্মীদের দ্বারা। জাতীয় বীমা নীতির ‘ভিশন’ ও ‘মিশন’ কার্যকর করার ক্ষেত্রে ডেলটা লাইফ বীমা জগতে নেতৃত্বের ভূমিকা রাখতে সচেষ্ট রয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য