শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২১ ১৪:০৯
প্রিন্ট করুন printer

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ শুরু

নিজস্ব প্রতিবেদক

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ শুরু
Google News

ঈদুল আযহা উপলক্ষে সারা দেশে শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১। বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে ওয়ালটনের এই উদ্যোগ। 

ক্যাম্পেইনে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন। যার মধ্যে রয়েছে ফ্রি ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা।

রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে গতকাল শনিবার যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে অনুষ্ঠিত এক ডিক্লারেশন প্রোগ্রামে ডিজিটাল ক্যাম্পেইন সিজন'র উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী গোলাম মুর্শেদ। অনলাইনের মাধ্যমে সারা দেশের ওয়ালটন পণ্যের ডিস্ট্রিবিউটরাও অনুষ্ঠানে যোগ দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার এবং হুমায়ূন কবীর, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম, এসির সিইও তানভীর রহমান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মল্লিক, টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সিইও সোহেল রানা, হোম অ্যাপ্লায়েন্সের সিইও আল ইমরান এবং কিচেন অ্যাপ্লায়েন্সের সিইও মাহফুজুর রহমান রাসেল, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, আমিন খান, শাহজালাল হোসেন লিমন, রাকিব উদ্দীন প্রমুখ।

জানা গেছে, ‘মেগা ঈদ ফেস্টিভ্যাল’-এ ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা নগদ ১০ লাখ টাকা। যেকোনো ব্র্যান্ডের পুরনো ফ্রিজ বদলে ওয়ালটনের নতুন ডিপ ফ্রিজ কেনার সুবিধাসহ রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার।

এদিকে, ওয়ালটন এসির ক্রেতাদের জন্য রয়েছে ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ ও বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক। টিভির ক্রেতাদের জন্য থাকছে ফ্রি ডিপ ফ্রিজ কিংবা নিশ্চিত মূল্যছাড়।

ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১১-এর আওতায় ওয়ালটন ওয়াশিং মেশিন কিনে পেতে পারেন লক্ষ লক্ষ টাকার ক্যাশ ভাউচার ও নিশ্চিত ছাড়। ফ্যান ক্রেতাদের জন্য রয়েছে ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগসহ লক্ষ লক্ষ টাকার ক্যাশব্যাক। আর গ্যাস স্টোভ ও রাইস কুকার কিনে পেতে পারেন ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং এসিসহ লাখ লাখ টাকার পণ্য ফ্রি।

অনুষ্ঠানে প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, 'ওয়ালটন সবসময় ক্রেতাদের সর্বোচ্চ দিয়ে আসছে। আমাদের বিশ্বাস আগের সিজনগুলোর মতো ডিজিটাল ক্যাম্পেইনের এই সিজনও ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে। ক্রেতাদের ঈদ উৎসব ও আনন্দ আরও রঙিন হয়ে উঠবে।'

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির  

এই বিভাগের আরও খবর