২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৭:১৮

একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

প্রেস বিজ্ঞপ্তি

একুশে বই মেলায় বিকাশ পেমেন্টে ১৫০ টাকা অফার

অমর একুশে বইমেলা উপলক্ষ্যে প্রতি বছরের মতো এবারও বিকাশ পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাচ্ছেন বইপ্রেমীরা। মেলা চলাকালে একজন গ্রাহক সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। একইসাথে ৫০০ টাকা বা তার বেশি বিকাশ পেমেন্ট করলেই রয়েছে আরও ৫০ টাকার কুপন, যা মেলা চলাকালে উপভোগ করতে পারবেন গ্রাহক।

বইমেলার অধিকাংশ স্টলেই বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান অথবা *২৪৭# ডায়াল করে পেমেন্ট করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। প্রকাশক ও বিক্রেতাদের দেয়া ছাড়ের পাশাপাশি বিকাশ পেমেন্টে পাওয়া এই ক্যাশব্যাক আরো বেশি বই কেনার সুযোগ করে দেবে পাঠকদের। অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে- https://www.bkash.com/campaign/book-fair-offer।  

উল্লেখ্য, বাংলা একাডেমির অমর একুশে বইমেলা আয়োজনে এ নিয়ে ষষ্ঠবারের মতো পৃষ্ঠপোষক হিসেবে সহযোগিতা করছে বিকাশ। শুধু তাই নয়, গত তিনটি মেলার ধারাবাহিকতায় এবারো মেলায় আসা দর্শনার্থী-লেখক-প্রকাশকদের কাছ থেকে বই সংগ্রহ করবে বিকাশ। পাশাপাশি, বিকাশের পক্ষ থেকে দেয়া বই যোগ করে তা সুবিধাবঞ্চিত শিশুদেরসহ বিভিন্ন শ্রেণি পেশার পাঠকদের মাঝে বিতরণ করবে বিকাশ। বইমেলায় বই সংগ্রহের এই কার্যক্রমের আওতায় গত তিন বছরে ৭২,৫০০ বই বিতরণ করেছে বিকাশ।

মেলায় বিকাশের সৌজন্যে স্থাপিত ‘বই প্রদান বুথ’-এ এসে নতুন বা পুরাতন বই প্রদান করে এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারবেন পাঠক-দর্শনার্থীরা। যারা ঢাকার বাইরে আছেন, তারা নিজ নিজ এলাকার বিকাশ গ্রাহক সেবা কেন্দ্রে গিয়েও বই দিয়ে আসতে পারবেন। 

এদিকে যাদের বিকাশ অ্যাকাউন্ট নেই, চাইলে তারাও মেলা প্রাঙ্গনে জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে বিকাশের বুথ থেকে তাৎক্ষণিক অ্যাকাউন্ট খুলে বিকাশ পেমেন্টে বই কিনতে পারবেন। এছাড়া মেলার পাঠক-লেখক-ক্রেতা-দর্শনার্থীদের বিশ্রামের জন্য বিকাশের সৌজন্যে এবারও রয়েছে বসার ব্যবস্থা। শিশু-কিশোরদের জন্য বিকাশের সৌজন্যে আছে মজার পাপেট শো।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর