২১ মার্চ, ২০২৩ ১৩:০৩

চট্টগ্রামে ‘সিলেকশনস’ এর শুভ উদ্বোধন

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে ‘সিলেকশনস’ এর শুভ উদ্বোধন

সম্প্রতি দেশের বাণিজ্যিক রাজধানী ও বন্দরনগরী চট্টগ্রামে আকিজ বশির গ্রুপের হোমবিল্ডিং ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত ‘সিলেকশনস’ এর আরেকটি শোরুম উদ্বোধন হয়েছে। একটি ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সকল ব্র্যান্ড পণ্যকে সমাহৃত করতে গত বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল ‘সিলেকশনস’ ব্র্যান্ডটির। ‘সিলেক্ট ফ্রম দ্য বেস্ট’ এই আদর্শ নিয়ে ব্র্যান্ডটির প্রথম ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে। যাত্রা শুরুর পর থেকেই ‘সিলেকশনস’ গ্রাহকদের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছে এবং নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ন রাখতেই এবার চালু হলো ‘সিলেকশনস’ এর চট্টগ্রাম শোরুম। অত্যাধুনিক এই ফ্ল্যাগশিপ শোরুমটি চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে অবস্থিত। এই ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যার- এর বিশাল সম্ভার। 

গত  সোমবার শোরুমটি উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিকস ও আকিজ বোর্ড এর সেলস এন্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, দেশের খ্যাতনামা আর্কিটেক্টগণ, বিজনেস অ্যাসোসিয়োটবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আকিজ বশির গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন বলেন, ‘ইন্টেরিয়রের সকল প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনস এর যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা চট্টগ্রামে এই ফ্ল্যাগশিপ শোরুমটির শুভ উদ্বোধন করেছি। আমরা আশা করি, এই শোরুম থেকে গ্রাহকগণ আকিজ বশির গ্রুপের সেরা সকল ব্র্যান্ড পণ্যের বিশাল সমাহার থেকে তাদের পছন্দসই টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবে। এছাড়াও আমরা সিলেকশনস এর এই শোরুমগুলোতে পণ্য সম্পর্কে বিভিন্ন এক্সপার্ট অ্যাডভোকেসি ও কনসালটেন্সিরও ব্যবস্থা রাখছি। আমরা সবাইকে আহ্বান করছি আমাদের সিলেকশনস এর শোরুমগুলো ভিজিট করার জন্য।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর