Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৪ সেপ্টেম্বর, ২০১৪ ১৯:১০

কাজিপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

কাজিপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জের কাজিপুরে বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ ও ক্ষতিগ্রস্থ এলাকার পরিদর্শন করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ বিকেলে উপজেলার মাইজবাড়ি ইউনিয়নের বিলচতল বন্যা নিয়ন্ত্রন বাঁধে আশ্রিত ৪'শ পরিবারের মাঝে চাউল ও শুকনো খাবার বিতরণ করেন। এ উপলক্ষে আয়োজিত সভায় মন্ত্রী বলেন, বন্যা কবলিতদের হতাশ হওয়ার কিছু নেই। সার্বিক পরিস্থিতি মোকাবেলায় সরকার ক্ষতিগ্রস্থদের পাশে রয়েছে। বন্যাকালীন সময়ে ত্রানের কোন অভাব হবে না। আর বন্যা পরবর্তী সময়ে এ অঞ্চলের জনগন ও ক্ষতিগ্রস্থ রাস্তাঘাটের পূর্নবাসের জন্য ৪০ দিনের কর্মসৃজন কর্মসূচি, টিআর ও কাবিখা প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প হাতে নেয়া হবে। একদিকে চলবে উন্নয়ন আর অন্যদিকে কৃষকরা যাতে জমিতে ফসল ফলাতে পারে সে দিকে লক্ষ্য রেখেই চলবে সকল কার্যক্রম।  

এসময় সিরাজগঞ্জ-৪ আসনের এমপি তানভীর ইমাম, সিরাজগঞ্জ-১ আসনের সাবেক এমপি ইঞ্জিঃ তানভীর শাকিল জয়, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের সচিব মোহাম্মদ আব্দুল ওয়াজেদ, মহা-পরিচালক মেজবাহুল আলম, জেলা প্রশাসক বিল্লাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোকতার হোসেন, সূভাষ চন্দ্র সাহা, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত আলী, সাধারন সম্পাদক খলিলুর রহমান উপস্থিত ছিলেন। এরপর মন্ত্রী উপজেলা পরিষদের মিলনায়তনে মতবিনিময় সভায় যোগ দেন। এর আগে তিনি হেলিকপ্টারযোগে কাজিপুরে পৌছান।
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর

Works on any devices

সম্পাদক : নঈম নিজাম

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।

E-mail : [email protected] ,  [email protected]

Copyright © 2015-2019 bd-pratidin.com