শিরোনাম
বুধবার, ৫ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

মাংসের টুকরায় আল্লাহর নাম

মাংসের টুকরায় আল্লাহর নাম

ময়মনসিংহের ভালুকায় মাংসের টুকরায় আরবিতে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের নাম লেখা পাওয়া গেছে। চমকপ্রদ এ ঘটনা ঘটেছে উপজেলার রাজৈ ইউনিয়নের পারুলদিয়া গ্রামে ।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই এলাকার ফজলুল হক জুয়েলের স্ত্রী মাহমুদা খাতুন দুপুরে রান্না করার জন্য তাদের ফ্রিজে থাকা মাংস বের করে রান্না করেন। রান্নাশেষে খাবার পরিবেশনের সময় মাহজমুদা খাতুনের চোখে ভেসে উঠে আরবিতে অাল্লাহ লেখা মাংসের টুকরা। তিনি দেখে আশ্চর্য হয়ে তার স্বামীসহ তাদের বাড়ির সকলকে ডেকে মাংসের টুকরা দেখান। এ ঘটনা দেখে সবাই অবাক হন। পরবর্তিতে খবর পেয়ে আশেপাশের হাজার হাজার লোক হুমড়ি খেয়ে পরে আব্দুল জব্বার খানের ছেলে ফজলুল হক জুয়েলের বাড়িতে। আরবিতে আল্লাহ লিখা প্রায় ১০টির মত মাংসের টুকরা পাওয়া গেছে।

ফজলুল হক জুয়েল জানান, গত ঈদ-উল ফিতরের সময় ৪৩ হাজার টাকা দিয়ে এলাকাবাসী একটি গরু ক্রয় করে জবাই করেছিল। সেখান থেকে তিনি ১ হাজার টাকার মাংস কিনেছিলেন। তখন কিছু মাংস রেখে দিয়েছিলেন পরে খাওয়ার জন্য। ওই মাংসতেই তার স্ত্রী আরবিতে আল্লাহ লিখা মাংসের টুকরাগুলো পেয়েছেন।

এদিকে, আরবিতে আল্লাহ লিখা মাংসের টুকরা দেখে এরাকাবাসী সুবাহানাল্লাহ বলে জিকির করতে থাকেন এবং বলতে থাকেন মহান আল্লাহ সকল জায়গায় বিরাজমান। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিডি-প্রতিদিন/৫ আগস্ট ২০১৫/শরীফ

সর্বশেষ খবর