রবিবার, ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

নরসিংদীতে জাতীয়তাবাদী  পরিষদের পরিচিতি সভা

ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েটস প্রতিনিধি নির্বাচনে জাতীয়তাবাদী পরিষদের ব্যানারে অংশগ্রহণকারীদের পরিচিতি সভা হয়েছে নরসিংদীতে। শনিবার বিকালে শহরের চিনিশপুরস্থ জেলা বিএনপি কার্যালয়ে এ সভা হয়। বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নির্বাচনে অংশগ্রহণকারী বিএনপির সাংগঠনিক সম্পাদক একেএম ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জান মোল্লা, ধর্মবিষয়ক সম্পাদক এটিএম আবদুল বারী (ড্যানি), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কেএম আমিরুজ্জামান শিমুল, অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, অধ্যাপক ড. মোহাম্মদ আলমোজাদ্দেদী আলফেছানী, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ।

—নরসিংদী প্রতিনিধি

টিটু আবারও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি

নারায়ণগঞ্জ ক্লাবের বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আবারও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন তানভীর আহমেদ টিটু। এ নিয়ে তিনি দ্বিতীয় মেয়াদে ঐতিহ্যবাহী ক্লাবটির সভাপতি হলেন। এক হাজার ২১১ ভোটারের মধ্যে ৯৯৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন। তানভীর আহমেদ টিটু পেয়েছেন ৬৮৯ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মাহাবুবুর রহমান মাসুমের প্রাপ্তভোট ২৯৮। গতকাল বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৭টায় ফল ঘোষণা করা হয়। এ সময় ক্লাবের ভেতরে ও বাইরে টিটু সমর্থকেরা উল্লাস করতে থাকেন।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

কমিটি গঠন

নারায়ণগঞ্জ জেলা আঞ্চলিক বেসরকারি হসপিটাল ও ডায়াগস্টিক সেন্টার এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। জেলার সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ চায়না প্যালেস রেস্টুরেন্টে সাধারণ সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম।

ডা. ফারুকুল ইসলামকে সভাপতি ও নাঈম আহমেদ মোল্লাকে সাধারণ সম্পাদক, মো. মোস্তফা কামালকে সাংগঠনিক সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়। ডা. সাত্তার মো. সুমনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক মেজর  ডা. মাহবুবুল হক (অব.) ও মো. আফির উদ্দিন প্রমুখ। এ সময় আড়াইহাজার, সোনারগাঁও, বন্দর ও রূপগঞ্জের বিভিন্ন বেসরকারি হাসপাতালের মালিকরা উপস্থিত ছিলেন। সভায় লায়ন মীর আব্দুল আলীমকে সর্বসম্মতি ক্রমে সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনিত করা।

—সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর