Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০২

এক পলক

এক পলক

টঙ্গীতে উচ্ছেদ অভিযান

যানজটমুক্ত ও পরিচ্ছন্ন  নগরী গড়ার প্রত্যয়ে রবিবার রাতে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলমের নেতৃত্বে টঙ্গী চেরাগআলী ও কলেজগেট এলাকায় উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সিটি করপোরেশন টঙ্গী জোনের নির্বাহী পরিচালক কেএম জহুরুল আলম, টঙ্গী পূর্ব থানার ওসি এমদাদ হোসেন, স্থানীয় কাউন্সিলর নাছির উদ্দিন, কাউন্সিলর মামুন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মনি সরকার, কাজী কামরুল, রানা, মাসুম বিল্লাহ, মার্সেল, আলীম, শহীদ প্রমুখ।

—টঙ্গী প্রতিনিধি

মোটরসাইকেল শোভাযাত্রা

সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকায় ভোট চাই— স্লোগান দিয়ে মহেশপুর ও কোটচাদপুর উপজেলার মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়েছে। সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা অ্যাড. শফিকুল আজম খান  চঞ্চল এ শোভা যাত্রার আয়োজন করে।

শোভাযাত্রায় অংশ গ্রহণকারীরা নৌকায় ভোট চান এবং ঝিনাইদহ-৩ আসনে অ্যাড. শফিকুল আজম খান  চঞ্চলকে মনোনয়ন  দেওয়ার দাবি জানান।

—ঝিনাইদহ প্রতিনিধি

এমপির শোডাউন

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের সংদস সদস্য বীর মুক্তিযোদ্ধা গাজী ম. ম আমজাদ হোসেন মিলন নৌকা বিজয়ের লক্ষ্যে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে শো-ডাউন ও মতবিনময় করেছেন। মিলন বলেন, উন্নয়ন সমৃদ্ধ দেশ গড়তে নৌকার বিকল্প নেই। শো ডানে তিনটি থানার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতারা অংশ নেন।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

কৃষি ব্যাংক চেয়ারম্যানের গণসংযোগ

ঝালকাঠি-১ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল ঝালকাঠির রাজাপুরে বিভিন্ন  স্থানে মতবিনিময় ও পথসভা করেছেন। গণসংযোগকালে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ সময় তার সঙ্গে ছিলেন। তিনি সাংবাদিকদের বলেন, সব কিছু বিবেচনায় ক্লিন ইমেজের কারণে আওয়ামী লীগ তাকে মনোনয়ন দিবে বলে আশা প্রকাশ করেন।

—ঝালকাঠি প্রতিনিধি

অনুদান

ব্রাহ্মণবাড়ীয়ার নাসির নগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ধানতুলিয়া গ্রামে নৌদুর্ঘটনায় নিহত দুই শিশুর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছেন কৃষকলীগের কেন্দ ীয় কমিটির অর্থসম্পাদক আলহাজ মো. নাজির মিয়া। সম্প্রতি তিনি উপজেলার ফুলঘারকান্দী গ্রামের মো. গুলজার মিয়া ও কুলিকুন্ডা গ্রামের সরাজ মিয়ার নিজ নিজ বাড়িতে গিয়ে তিনি এ আর্থিক সাহায্য দেন। এ সময় সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন, শেখ আবদুল আহাদ, মনিরুজ্জামান মেম্বার, আলহাজ মো. শফিকুর রহমান, শেখ মো. আব্দুল হান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

যুবলীগের বর্ধিতসভা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা ও পৌর যুবলীগের কার্যকরী কমিটির বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে শহরের স্টার কমিউনিটি সেন্টার এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহম্মেদ। —শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

বিএনপি নেতার প্রচারণা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রচারণা চালিয়েছেন ফরিদপুর-৪ আসনের বিএনপির মনোনয়নপ্রত্যাশী ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম। সদরপুর বিশ্বজাকের মঞ্জিল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ২০০ মোটরসাইকেল ও ৫টি মাইক্রোবাস নিয়ে শোভাযাত্রা বের হয়। সদরপুর উপজেলার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে চরবিষ্ণুপুর রুস্তম খার বাজারে গিয়ে শেষ হয়।

—সদরপুর প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর