শিরোনাম
প্রকাশ : শনিবার, ২ মার্চ, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১ মার্চ, ২০১৯ ২৩:১৫

বিদ্যুৎ সংযোগের নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি

বিদ্যুৎ সংযোগের নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিদ্যুৎ সংযোগের নামে কয়েক লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মুরাদনগর উপজেলার দড়ানিপাড়া গ্রামের। এ নিয়ে গ্রামের ১৪০ জন বিদ্যুৎ সংযোগপ্রত্যাশী জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসার, ওসি, দুদক ও পল্লী বিদ্যুৎ সমিতি-১এর জেনারেল ম্যানেজারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম বলেন, বিদ্যুতের স্টাফদের চা-নাস্তার জন্য কিছু টাকা নিয়েছি। তারা যত টাকার কথা বলছে তত টাকা নিইনি।

জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান বলেন, এত প্রচারণার পরও মানুষ কেন টাকা দিয়েছে বুঝতে পারছি না। এ নিয়ে সাইফুল ইসলামকে নোটিশ করেছি।

১৫ দিনের মধ্যে মানুষের টাকা ফেরত দেয়ার কথা বলেছি। ফেরত না দিলে তার বিরুদ্ধে মামলা করবো।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, দড়ানিপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম পল্লী বিদ্যুৎ সংযোগের জন্য গ্রামের বাসিন্দাদের কাছ থেকে ৩০ হাজার থেকে শুরু করে ২৫ ও ২০ হাজার করে টাকা নিয়েছেন। এ নিয়ে পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ দিলে তিনি উল্টো প্রাণনাশের হুমকি দিচ্ছেন। আরও বেশি টাকা না দিলে সংযোগ প্রদান করবেন না বলে জানান।

গ্রামের বাসিন্দা জারু মিয়া খন্দকার বলেন, আমার পরিবার থেকে ৩০ হাজার টাকা নিয়েছেন। পরে শুনলাম, বিদ্যুৎ সংযোগে টাকা লাগে না। এখন টাকা ফেরত চাইলে উল্টো হয়রানির হুমকি দিচ্ছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর