Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বুধবার, ৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৮ অক্টোবর, ২০১৯ ২৩:৫৯

এক পলক

এক পলক

১৫ বস্তা চাল জব্দ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হতদরিদ্রদের মাঝে বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরের ১৫ বস্তা চাল জব্দ করেছে  এলাকাবাসী। গতকাল দু দফায় চরএলাহী ইউনিয়নের গাঙচিল বাজার ও ৯ নং ওয়ার্ডের একটি বাড়ি থেকে এই চাল জব্দ করা হয়।

কোম্পানীগঞ্জ ইউএনও ফয়সল আহমেদ বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ডিলার রাজীব খান জানান, তিনি সরকারি নিয়ম মেনে চাল বিক্রি করেন। কেউ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই কাজ করেছেন।

-নোয়াখালী প্রতিনিধি

কিশোরীর আত্মহত্যা

পটুয়াখালীর গলচিপায় গতকাল লিয়ামনি (১২) নামে এক কিশোরী আত্মহত্যা করেছে। পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় ঘরে কেউ না থাকায় লিয়ামনি নিজ ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ জানান,  লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।-গলাচিপা প্রতিনিধি

পানিতে ডুবে

ছাত্র নিখোঁজ

কক্সবাজারের চকরিয়ার মাতামুহুরী নদীর চরে প্রতিমা বিসর্জন অনুষ্ঠান দেখতে গিয়ে বন্ধুদের সঙ্গে খেলার সময় নদীর পানিতে ডুবে নিখোঁজ হয়েছে জেএসসি পরিক্ষার্থী বিশাল। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে ওই স্কুলছাত্রকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

-কক্সবাজার প্রতিনিধি

শিক্ষার্থীকে ধর্ষণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ধুলজোড়া গ্রামে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই শিশু জয়পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রী। গতকাল সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ভিকটিমের মা থানায় ধর্ষণের অভিযোগে এক বখাটের বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।

-বোয়ালমারী প্রতিনিধি

মন্ডপে উচ্ছৃঙ্খলতা, দন্ড

মাদক সেবন করে মন্ডপে উচ্ছৃংখলতা করায় আখাউড়া উপজেলার আমোদাবাদ গ্রামের দুই ভাইকে ১৫ দিন করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা এই আদেশ দেন। দন্ডপ্রাপ্তরা হলো- ওই গ্রামের পলাশ দাস (২৫) ও টিটু দাস (২২)।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

 

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়  তিনতলা ভবনের ছাদে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শরিফুল ইসলাম নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল উত্তরা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিক শরিফুল ইসলাম দিনাজপুরের কাহারুল উপজেলার বলরামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

-কুমিল্লা প্রতিনিধি


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর