শুক্রবার, ১০ জুলাই, ২০২০ ০০:০০ টা

এক পলক

অপহৃত উদ্ধার

রাজধানী ঢাকার গাবতলী থেকে বুধবার সকালে অপহৃত বায়িং হাউজ কর্মকর্তাকে ময়মনসিংহের সিডস্টোর এলাকা থেকে রাতে উদ্ধার করেছে র‌্যাব। উদ্ধার ওই কর্মকর্তার নাম রাজু আহম্মেদ (৩৫)। তিনি রাজশাহীর চারঘাট থানার নুরুল আমিনের ছেলে। ঢাকার গুলশান থানার কালাচাঁদপুর-নর্দা এলাকায় বসবাস করতেন।

-গাজীপুর প্রতিনিধি

প্রতারক আটক

রেলের লক্ষাধিক টাকার মালামালসহ চট্টগ্রাম-দোহাজারী লাইনের ধলঘাট ও পটিয়া স্টেশন থেকে আবদুল্লাহ জুবায়েদ নামে এক প্রতারককে গতকাল আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। রেলওয়ের দুটি অ্যাসিড সেল ব্যাটারি ও একটি আইপিএস নিয়ে যাওয়ার সময় আবদুল্লাহ জুবায়েদকে আটক করা হয়। তার বিরুদ্ধে রেলওয়ে সম্পদ উদ্ধার আইনে মামলা করা হয়েছে।

-নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সরকারি গাছ বিক্রি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সরকারি গাছ বিক্রির অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হাইজাদী ইউনিয়নের কালাগাছিয়া গ্রামে এই ঘটনা ঘটে। মঙ্গলবার ঘটনাটি ঘটলেও বৃহস্পতিবার পর্যন্ত গাছগুলো স’ মিলে আটক করে রেখেছে এলাকাবাসী। ইউএনও সোহাগ হোসেন জানান, বন বিভাগকে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে।

-আড়াইহাজার প্রতিনিধি

১২ জুয়াড়ি আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়ার আসর থেকে ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে উপজেলার আড়াইসিধা দক্ষিণপাড়া থেকে তাদের আটক করা। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকরা হলেন- সাইফুল, ইদন মিয়া, বাদল, আজিজুর, আলাউদ্দিন, ইব্রাহীম, সোহেল, মাসুদ, রাজন, সফিকুল ও ইউসুফ। -ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর