সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালালেন যুবলীগ নেতা

ওয়ারেন্টভুক্ত আসামি রাজনগর উপজেলা যুবলীগের সহসভাপতি সিজু মিয়া পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে পালিয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। তবে রাজনগর থানা পুলিশ বলছে, নিয়মিত অভিযানের অংশ হিসেবে যুবলীগ নেতা সিজু মিয়াকে গ্রেফতার করতে গেলে তিনি পালিয়ে যান। স্থানীয়রা জানায়, শনিবার রাতে মুন্সিবাজারে সিজুকে আটক করতে অভিযান চালায় পুলিশ। এ সময় তার নেতা-কর্মীরা এগিয়ে এলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে তারা সিজুকে নিয়ে পালিয়ে যায়। মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান ছালেক মিয়া বলেন, পুলিশ বাড়িতে ঢোকায় মহিলারা চিৎকার করছে। রাজনগর থানার ওসি মোহাম্মদ নজরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।  

-মৌলভীবাজার প্রতিনিধি

 

ঝড়ে ট্রলার ডুবে শিশুর মৃত্যু

ভোলার চরফ্যাশনে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় জুনায়েদ নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মা-ছেলে নিখোঁজ রয়েছেন। তারা হলেন স্বপন ও তার মা বিলকিস বেগম। গতকাল দুপুরে চরফ্যাশন উপজেলার মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। কোস্টগার্ড ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে চরপাতিলা থেকে শসা বোঝাই করে একটি ট্রলার চর কচ্ছপিয়ার দিকে যাচ্ছিল। এতে নারী ও শিশুসহ ১০ জন যাত্রী ছিলেন। পরে ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। খবর পেয়ে কোস্টগার্ডের একটি টিম ঘটনাস্থলে গিয়ে সাতজনকে জীবিত উদ্ধার করে। কিছুক্ষণ পরে জুনায়েদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মা-ছেলে নিখোঁজ রয়েছেন।   

কোস্টগার্ডের লেফটেন্যান্ট সার্জেন্ট মেডিকেল অফিসার শাহনেওয়াজ জোবায়ের আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।

-চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

 

মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে নওশাদ (৩৮) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সন্ধ্যায় সানারপাড় রানা সিএনজি পাম্প এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মহাসড়কের পাশে লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, মাথায় আঘাত করে তাকে হত্যা করা হয়েছে।

-সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর