২২ এপ্রিল, ২০১৯ ১০:৫৯

পবিত্র রজনীতে বোন নুসরাতের জন্য দোয়া

অনলাইন ডেস্ক

পবিত্র রজনীতে বোন নুসরাতের জন্য দোয়া

শবেবরাতের পবিত্র রজনীতে মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে বোনের রুহের মাগফেরাতের জন্য দোয়া করেছেন নুসরাত জাহান রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমান। তিনি বলেন, বোন যেন জান্নাতের বাসিন্দা হতে পারে সে জন্য আল্লাহর কাছে ফরিয়াদ করেছি। এর পাশাপাশি মহান আল্লাহর কাছে এ নির্মম হত্যার বিচারও চেয়েছি।

সোমবার সোনাগাজী আল হেলার একাডেমীর পাশে সামাজিক কবরস্থানে শায়িত আছেন নুসরাত। মাহমুদুল হাসান নোমান বলেন, আমরা বাংলাদেশ সরকারের কাছেও আমাদের বোনের হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যাতে আর কোনো ভাইকে বোন হারিয়ে আর্তনাদ করতে না হয়। বোনের শূন্যতায় ডুকরে ডুকরে কাঁদতে না হয়।

মাহমুদুল হাসান নোমান আরও বলেন, আমাদের পুরো পরিবারের মধ্য মনি ছিল আমাদের বোনটি, যেন সবার নয়নের মনি। সবাইকে নিয়ে ইবাদত বন্দেগীর মাধ্যমে রাতটা পার করতো। কিন্তু এ বছর শবেবরাতের রাতে আমাদের বোনটি আর বেঁচে নেই, খুনিরা তাকে বাঁচতে দেয়নি।

গত ৬ এপ্রিল সকালে নুসরাত আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসায় যান। এ সময় মাদরাসার এক ছাত্রী তার বান্ধবী নিশাতকে ছাদের ওপর কেউ মারধর করছে- এমন সংবাদ দিলে নুসরাত ওই বিল্ডিংয়ের চার তলায় যান। সেখানে মুখোশ পরা ৪-৫ জন নুসরাতকে অধ্যক্ষ সিরাজ উদ দৌলার বিরুদ্ধে মামলা ও অভিযোগ তুলে নিতে চাপ দেয়। নুসরাত অস্বীকৃতি জানালে তারা তার গায়ে আগুন দিয়ে পালিয়ে যায়। ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নুসরাতের মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর