২২ এপ্রিল, ২০১৯ ১৩:৪৪

গৃহবধূকে হত্যা, মামলা না নেওয়ায় লাশ নিয়ে সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি

গৃহবধূকে হত্যা, মামলা না নেওয়ায় লাশ নিয়ে সড়ক অবরোধ

ঝিনাইদহে স্বামী-শ্বাশুড়ীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ ও থানায় মামলা না নেওয়ার প্রতিবাদে লাশ নিয়ে সড়ক অবরোধ করেছে নিহতের স্বজনরা। সোমবার সকালে শৈলকুপা উপজেলার ভাইট বাজারে মহাসড়কে লাশ রেখে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে তারা।

নিহতের স্বজনেরা অভিযোগ করেন, প্রেমের সর্ম্পকের জেরে প্রায় এক বছর আগে উপজেলার গোয়াল খালি গ্রামের ফিরোজ হোসেনের মেয়ে সোনিয়ার সঙ্গে একই গ্রামের বাদশা হোসেনের ছেলে সজিবের  বিয়ে হয়। বিয়ের পর থেকে সোনিয়াকে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিল শ্বশুরবাড়ির লোকজন। এরই জের ধরে গতকাল রবিবার সকালে সোনিয়াকে হত্যা করে গলায় ওড়না দিয়ে ঘরে ঝুলিয়ে রেখে ঘরে তালা দিয়ে পলিয়ে যায় পরিবারের লোকজন। খবর পেয়ে নিহতের পিতা-মাতা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনায় পরিবারের লোকজন থানায় হত্যা মামলা দিতে গেলে পুলিশ মামলা গ্রহণ না করে অপমৃত্যু মামলা রেকর্ড করে। সেই সঙ্গে আটক হওয়া শ্বাশুড়ী ও শ্বশুরকে ছেড়ে দেয়। এ ঘটনার প্রতিবাদে সোমবার সকালে মহাসড়কে লাশ রেখে অবরোধ করে তার স্বজনরা। পরে থানায় মামলা ও দোষীদের গ্রেফতারের ব্যাপারে পুলিশের আশ্বাসে প্রায় দেড় ঘন্টা পরে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়।

এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার  (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি জানান, গৃহবধূর সুরতহাল রিপোর্ট অনুযায়ী আমরা ইউডি মামলা নিয়েছি। আমরা পোষ্ট মর্টেম রিপোর্টে যদি হত্যার আলামত পাওয়া যায় তাহলে পরবর্তীতে আমরা হত্যা মামলা রেকর্ড করবো এবং আসামিদের গ্রেফতার করবো। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর