২২ এপ্রিল, ২০১৯ ১৩:৫৪

উখিয়া-টেকনাফ সীমান্তে 'বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

উখিয়া-টেকনাফ সীমান্তে 'বন্দুকযুদ্ধে' ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়া ও টেকনাফ উপজেলা সীমান্তে বর্ডার গার্ড বাংলাদেশ'র (বিজিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে  ২০ হাজার ইয়াবা ও ধারালো কিরিচসহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালা ৬ টায় উখিয়া ও টেকনাফ সীমান্তের কেরুনতলী মৃত আবুল কাশেমের বাঁশবাগানে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী এলাকার ১৩ নং রোহিঙ্গা শিবিরের শামসুল আলমের ছেলে সাইফুল ইসলাম (২১) ও ১৯ নং রোহিঙ্গা শিবিরের নবী হোসেনের ছেলে ফারুক হোসেন (২৫)।

টেকনাফ হোয়াইক্যং পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এসআই দীপংকর কর্মকার জানিয়েছেন, উখিয়া উপজেলার পালংখালী বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ওই দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়। ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ দুইজনের মরদেহ ও সেই সঙ্গে ধারালো কিরিচসহ কিছু দেশীয় অস্ত্র ও ২ কার্ড ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি আরও বলেন, গুলিবিদ্ধদের টেকনাফ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তাদের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অনেক খুজাঁখুজির পরে তাদের নাম ঠিকানা পাওয়া গেছে। তবে এ ব্যাপারে এখনও বিজিবির বক্তব্য পাওয়া যায়নি।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর