২৪ এপ্রিল, ২০১৯ ১৬:৩৩

রংপুরে প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে প্রেমিকাকে বিয়ে করতে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

রংপুরের কাউনিয়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে থাকার অভিযোগে স্বামী নাদের হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবের কাছে প্রেমিকাকে বিয়ে করতে বাধা দেয়ায় স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে নাদের হোসেন। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

র‌্যাব-১৩ মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার এএসপি খন্দকার গোলাম মোর্ত্তূজা জানান, মঙ্গলবার (২৩এপ্রিল) মধ্যরাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বগুড়া জেলার সারিয়াকান্দির ফুলবাড়ি এলাকার একটি মুরগি খামার থেকে নাদের হোসেনকে গ্রেফতার করে র‌্যাব-১৩। তার বিরুদ্ধে প্রেমিকার সহায়তায় নিজ স্ত্রীকে হত্যার অভিযোগ রয়েছে।
 
তিনি জানান, রংপুর মেট্রোপলিটনের হারাগাছ থানাধীন হারাগাছ চর চত্তুরা (চারমাথা) এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে নাদের হোসেনের (৩৫)  সঙ্গে কাউনিয়ার নাজিরদহ কুটিরঘাট গ্রামের ওয়াহেদ আলীর মেয়ে রিক্তা বেগমের (১৯) দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল। নাদের তার প্রেমিকাকে বিয়ে করে দ্বিতীয় স্ত্রী হিসেবে ঘরে তোলার সম্মতি প্রদানের জন্য প্রথম স্ত্রী গোলাপী খাতুনকে (২৬)  চাপ দেয়।
গোলাপী স্বামীর দ্বিতীয় বিয়েতে সম্মতি না দেয়ায় প্রেমিকার পরামর্শে স্ত্রীকে হত্যার পরিকল্পনা করে নাদের। পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২১ এপ্রিল নাদের তার প্রেমিকা রিক্তা বেগমের সহায়তায় স্ত্রী গোলাপী খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে হারাগাছ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরের দিন হারাগাছ থানা পুলিশ প্রেমিকা রিক্তা বেগমকে গ্রেফতার করতে সক্ষম হলেও নাদের হোসেন কৌশলে বিভিন্ন এলাকায় আত্মগোপনে গা ঢাকা দিয়ে থাকেন। 

খন্দকার গোলাম মোর্ত্তূজা বলেন, র‌্যাব গুরুত্ব সহকারে এই হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে এবং পলাতক প্রধান আসামি নাদের হোসেনকে গ্রেফতারের চেষ্টা চালায়। অবশেষে র‌্যাব-১৩ রংপুর একটি বিশেষ আভিযানিক দল নিজস্ব গোয়েন্দা তথ্যের মঙ্গলবার মধ্যরাতে বগুড়ার সাড়িয়াকান্দি থানার ফুলবাড়ি এলাকার একটি মুরগি খামার হতে নাদের হোসেনকে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্ত্রীকে হত্যার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর