Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৭ জুন, ২০১৯ ২১:৪৯
আপডেট : ১৭ জুন, ২০১৯ ২২:০০

কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি:

কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেফতার
প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় একটি মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে (১১) বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক মুনির উদ্দিনকে (২৫) পুলিশ গ্রেফতার করেছে। আজ সোমবার বিকেলে পৌরসভার রামদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

জানা যায়, বসুরহাট পৌরসভা ২নং ওয়ার্ড রামদী এলাকার হাজী টুকা মিয়ার বাড়ির সালাউদ্দিনের শিশু ছেলেকে (রেজোয়ান রহমান রিহান) একই এলাকার হাসান মেমোরিয়াল নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় একবছর পূর্বে ভর্তি করায়। মাদ্রাসার হোস্টেলে ওই শিক্ষার্থী নিয়মিত থেকে লেখাপড়া করতো। রবিবার রাতে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুনির উদ্দিন ওই শিক্ষার্থীকে ঘুম থেকে জাগিয়ে শিক্ষকের রুমে খাটের উপর নিয়ে বলাৎকার করে। ইতিপূর্বেও আরো কয়েকবার এ ঘটনা ঘটায়। এসব ঘটনা কাউকে জানালে ওই শিক্ষক তাকে মাদ্রাসা থেকে বের করে দেয়ার ভয় দেখায়। ওই শিক্ষার্থী রবিবার রাতের ঘটনায় অসুস্থ হয়ে সোমবার সকালে বাড়িতে গিয়ে তার মা-বাবাকে এসব ঘটনা জানায়। 

এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা সালাউদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করার পর পুলিশ অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক মুনির উদ্দিনকে সোমবার দুপুরে গ্রেফতার করে। মুনির উদ্দিন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শালদাহ গ্রামের (২নং ওয়ার্ড) আনোয়ার হোসেনের ছেলে।  

কোম্পানীগঞ্জ থানার মামলা তদন্তকারী অফিসার আনোয়ার হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক মুনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে নোয়াখালীর বিচারিক আদালতে পাঠানো হবে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

 


আপনার মন্তব্য