শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ১৮:১৫

সম্পত্তির জন্য বাবাকে খুন করলো ছেলে

হবিগঞ্জ প্রতিনিধি

সম্পত্তির জন্য বাবাকে খুন করলো ছেলে

হবিগঞ্জের লাখাইয়ে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে বাবা হারুন চৌধুরীকে হত্যা করেছেন ছেলে মামুনুর রশিদ চৌধুরী। এ ঘটনায় ছেলে মামুনুরকে ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

শুক্রবার রাতে ধারালো অস্ত্রের আঘাতে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

জানা যায়, এ ঘটনার পর ময়নাতদন্ত ছাড়াই তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টা করা হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত শেষে রবিবার লাশ দাফন করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার মুড়িয়াউক ইউনিয়নের তেঘরিয়া গ্রামের হারুন চৌধুরী এবং তার ছেলে মামুনুর রশিদ চৌধুরীর মাঝে সম্পত্তির ভাগ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে শুক্রবার রাতে তাদের মাঝে ঝগড়া হয়। এর এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে মামানুর বাবা হারুন চৌধুরীকে আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার কাঁচপুর নামক স্থানে পৌঁছালে তিনি মারা যান। এ ঘটনার পর থেকেই ছেলে পলাতক।

এদিকে এ হত্যাকাণ্ডের বিষয়টি গোপন করে ময়নাতদন্ত ছাড়াই শনিবার দুপুরে তড়িঘড়ি করে লাশ দাফনের প্রস্তুতি নেয় পরিবারের সদস্যরা। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লাখাই থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

রবিবার দুপুরে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। বিকেলে দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানায় পুলিশ। 

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বাবাকে হত্যার ঘটনায় ছেলেকে আটক করতে অভিযান চলছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর