শিরোনাম
১৪ অক্টোবর, ২০১৯ ১৯:৩২

বোয়ালমারীতে নিখোঁজ কিশোরের কঙ্কাল উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

বোয়ালমারীতে নিখোঁজ কিশোরের কঙ্কাল উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী থেকে নিখোঁজ অটোভ্যান চালক হাবিবুর রহমান (১৩) নামে এক কিশোরের কঙ্কাল উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। 

সোমবার  সকালে উপজেলারচতুল ইউনিয়নের রাজাবেনী গ্রামের দেলোয়ার খন্দকারের বাঁশ বাগান থেকে কঙ্কাল উদ্ধার করে ডিএনএ পরীক্ষা ও ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে থানা পুলিশ। এ সময় কঙ্কালের ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড়, কালো রংয়ের গেঞ্জি, পায়জামা ও স্যান্ডেল উদ্ধার করা হয়।

কঙ্কালটি চতুল ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের উকিল বিশ্বাসের নিখোঁজ ছেলে হাবিবুরের বলে তার পরিবার দাবি করেছে। 

উল্লেখ্য, গত ২১ আগস্ট বুধবার হাবিবুর অটোভ্যান নিয়ে সকাল ৮টায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। এ ঘটনায় পরের দিন ২২ আগস্ট হাবিবুরের বাবা উকিল বিশ্বাস বোয়ালমারী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। জিডি নম্বর ৮৬৭। এরপর পুলিশ অভিযান চালিয়ে বাদশা শিকদার, শাহ আলম, মো. সাগর ও তাইজুল অরফে আকাশকে আটক করে ও ২টি অটোভ্যান উদ্ধার করে। উপপরিদর্শক সাইফুদ্দিন বাদি হয়ে থানায় মামলা করেন।
কঙ্কাল উদ্ধারের বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিনুর রহমান বলেন, সোমবার সকাল সাড়ে নয়টার দিকে ওই এলাকা থেকে ফোন দিয়ে বাঁশ বাগানে মানুষের কঙ্কাল পড়ে আছে বলে জানায়। পরে গিয়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা হাড় ও পোশাক উদ্ধার করি। লোক মারফত খবর পেয়ে নিখোঁজ হাবিবুরের বাবা উকিল বিশ্বাস ও তার পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পোশাক শনাক্ত করে হাবিবুরের লাশ দাবি করে। পরিচয় শনাক্তে ডিএনএ পরীক্ষা করা হবে। কঙ্কাল ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর