১৪ অক্টোবর, ২০১৯ ২১:৫১

শিবপুরে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ৫

নরসিংদী প্রতিনিধি

শিবপুরে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার ৫

নরসিংদীর শিবপুরে অস্ত্র ও ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১টি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার কামারগাঁও গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আরিফ সরকার (৩৬), উত্তর কারারচর এলাকার আবুল হোসেন পাঠানের ছেলে রোমান (৩৩), আশ্রবপুর গ্রামের কালাচাঁন প্রধানের ছেলে সোহাগ প্রধান (২৮), উত্তরপাড়া সৈয়দনগর গ্রামের হুমায়ন কবিরের ছেলে জাহিদুল ইসলাম (৩১) এবং সৈয়দেরগাঁও গ্রামের সাফি মোল্লার ছেলে সুমন মোল্লা (৩২)।

নরসিংদী গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক রুপম কুমার সরকার বলেন, রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার পুটিয়া বাজারে অভিযান চালিয়ে সন্ত্রাসী আরিফ সরকারকে গ্রেফতার করা হয়। এসময় তাকে তল্লাশি করে ১টি  পিস্তল ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে উপজেলার কারারচরে অভিযান চালিয়ে রোমান নামে একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ কাছ থেকে ১টি দেশীয় একনলা বন্দুক উদ্ধার করা হয়। রাতে শহরের সিএনজি স্টেশনের সামনে থেকে সোহাগ, জাহিদুল সুমনকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, এসব ঘটনায় শিবপুর মডেল থানায় অস্ত্র আইনে দুইটি ও মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর