১৫ অক্টোবর, ২০১৯ ১৫:৫৮

‘ঐক্যবদ্ধ হয়ে সঙ্কট মোকাবেলায় সতর্ক থাকতে হবে’

দিনাজপুর প্রতিনিধি

‘ঐক্যবদ্ধ হয়ে সঙ্কট মোকাবেলায় সতর্ক থাকতে হবে’

ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিট ব্যুরো’র সদস্য কমরেড মাহমুদুল হাসান মানিক বলেন, মুক্তিযুদ্ধের পক্ষে রাজনৈতিক শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশের সঙ্কট মোকাবেলা করতে হবে। এ সঙ্কট মোকাবেলা করতে গিয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। 

মঙ্গলবার দিনাজপুর নাট্য সমিতি মিলনায়তনে ওয়ার্কার্স পার্টি দিনাজপুর জেলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধনকালে এসব কথা বলেন তিনি।

অন্যায়ভাবে বুয়েটের ছাত্র হত্যা এবং বিভিন্ন ক্ষেত্রে যে অরাজকতা সৃষ্টি হয়েছে তার প্রতিরোধ করতে ওয়ার্কার্স পার্টি সব সময় প্রস্তুত রয়েছে বলে তিনি জানান। 

সামাজিক ন্যায্যতা-সমতা প্রতিষ্ঠাসহ মুক্তিযুদ্ধের চেতনা অসাম্প্রাদায়িক জনগণতান্ত্রিক আধুনিক বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকারকে সামনে রেখে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি দিনাজপুর শাখার জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

ওয়ার্কর্স পার্টি দিনাজপুর শাখার সভাপতি কমরেড আব্দুল হক এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোসাদ্দেক হোসেন লাবু, সম্পাদক মন্ডলীর অন্যতম জেলা সদস্য রবিউল আউয়াল খোকা। স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা শাখার পার্টি সেক্রেটারি হাবিবুর রহমান। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন যুব মৈত্রী দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোসাদ্দেকুল ইসলাম মুকুল, শ্রমিক ফেডারেশন দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক বিমল আগারওয়াল, নারী মুক্তি সংসদের শামীমা আক্তার সিমা, জাতীয় কৃষক সমিতির সাংগঠনিক সম্পাদক কমরেড আব্দুল মোতালেব প্রমুখ। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর