১৫ অক্টোবর, ২০১৯ ১৭:০৭

পেকুয়ায় যাত্রীবেশে চালকের গলা কেটে টমটম ছিনতাই

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

পেকুয়ায় যাত্রীবেশে চালকের গলা কেটে টমটম ছিনতাই

কক্সবাজারের পেকুয়ায় জমির উদ্দিন (২৫) নামের এক যুবকের গলা কেটে তার টমটম ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৮টার দিকে পেকুয়া এবিসি সড়কের নুইন্যামুইন্যা ব্রিজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

আহত টমটম চালক জমির উপজেলার সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। স্থানীয় লোকজন জমিরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা সরকারী হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

জানা যায়, সোমবার রাত ৮টার দিকে পেকুয়া কলেজ গেইট চৌমুহনী ষ্টেশন থেকে টমটমে ৫জন যাত্রী নিয়ে বাঘগুজারা বাজারে যাচ্ছিল জমির উদ্দিন। যাত্রী বেশে ছিনতাইকারীরা নুইন্যামুইন্যা ব্রীজ পয়েন্ট পৌছলে চালককে ছুরি দিয়ে গলাকেটে আহত করে টমটম গাড়ী ছিনতাই করে নিয়ে যায়।

জমির উদ্দিনের ছোট ভাই জয়নাল আবেদীন বলেন, কয়েক মাস আগে আমার ভাই গাড়িটি ১লক্ষ ১০ হাজার টাকা দিয়ে ক্রয় করে। যাত্রী নিয়ে তিনি চৌমুহনী থেকে বাঘগুজারা বাজারে যাচ্ছিল। ধারালো ছুরি দিয়ে তার গলাকেটে যাত্রীবেশে ছিনতাইকারীরা গাড়িটি নিয়ে যায়। 

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ রুবেল বলেন, তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম জানান, আহত জমিরের অবস্থা এখন উন্নতির দিকে। ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর