১৫ অক্টোবর, ২০১৯ ১৭:১৬

লক্ষ্মীপুরে সন্তানকে শ্বাসরোধে হত্যা, মা গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে সন্তানকে শ্বাসরোধে হত্যা, মা গ্রেফতার

লক্ষ্মীপুরে কাউছার নামের ৭ বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহত শিশুর বাবা রাসেল বাদী হয়ে তার (শিশু) মা স্বপ্না বেগমকে আসামি করে সদর থানায়  মামলা করেন। পুলিশ অভিযুক্ত স্বপ্নাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে। এর আগে সদর উপজেলার দক্ষিন চররুহিতা গ্রামে পারিবারিক কলহের জের ধরে শিশুটিকে তার মা শ্বাসরোধে হত্যা করে বলে জানায় পুলিশ। নিহত কাউছারের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে স্থানীয় রাসেল ও স্বপ্না দম্পতির পারিবারিক কলহ-বিবাদ চলে আসছিল। গাড়ী (পিকআপভ্যান) চালানোর কাজ ও অন্যত্র বিয়ে করায় বেশীর ভাগ সময় বাড়ীর বাইরে থাকেন রাসেল। এ সুযোগে এলাকায় উশৃঙ্খল জীবন যাপন শুরু করেন স্বপ্না। সংসারে অর্থনৈতিক সংকটও ছিল তাদের।
রাতে শিশুটি মায়ের কাছে ১০ টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এর আগেও স্বপ্নার বাবার বাড়িতে আরেকটি সন্তান রহস্যজনক কারণে মারা যান বলে জানান প্রতিবেশীরা।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু সন্তান হত্যার ঘটনায় তার বাবা বাদী হয়ে শিশুর মাকে আসামি করে থানায় হত্যা মামলা করেছেন। মাকে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর