১৭ অক্টোবর, ২০১৯ ২০:৫৯

বোয়ালমারীতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৬, আটক ৩

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

বোয়ালমারীতে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৬, আটক ৩

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের রামচন্দ্রপুর ও রামদেবনগর গ্রামবাসীর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার এক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রামের কমপক্ষে ৬জন আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগ সদস্য জালাল সিকদারসহ (৫০) তিন জনকে আটক করে পুলিশ।  

জানা যায়, গত বুধবার পাশের আলফাডাঙ্গা উপজেলার শিরগ্রাম বাজারে জালাল সিকদারের সমর্থক চরশুকদেবনগর গ্রামের রাকিব (২২) ও চতুল ইউপির ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুর রহমানের সমর্থক রামদেবনগর গ্রামের আবুল খায়ের (২০) তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ ঘটনার জের ধরে উভয় পক্ষ বৃহস্পতিবার সকালে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সংঘর্ষে উভয় পক্ষের চরশুকদেবনগরের ছাব্বির বিশ্বাস (২০), মনির সিকদার (৪০), বনচাকি গ্রামের মো. চুন্নু মোল্যা (৪৫), মো. হানিফ মোল্যাসহ (৩৫) ৬জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও চতুল ইউপির ৯ নং ওয়ার্ড সদস্য মো. জালাল উদ্দিন সিকদার, আব্দুর রহমানের ভাই আবুল কালাম (৬০) ও আসাদ মোল্যাকে (৫০) আটক করে। 

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ আমিনুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য উভয় পক্ষের তিনজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর