১৭ অক্টোবর, ২০১৯ ২১:৩৯

কুমিল্লার কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহত

কুমিল্লা নগরীর টাইনহল মাঠের মুক্তমঞ্চে মোবাইল চুরির অভিযোগে কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আশরাফুল ইসলামকে (১৭) ১৫/২০জন মিলে কিল,ঘুষি,লাথি এবং লাঠি দিয়ে মারধর করে। আজ বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্র আশরাফুল ইসলাম নগরীর রেইসকোর্স এলাকার নজরুল ইসলামের ছেলে।      

জানা যায়, আহত হয়ে পড়লে পুলিশ ঘটনাস্থলে এসে হামলাকারীদের হাত থেকে ওই ছাত্রকে উদ্ধার করে। সেই সাথে হামলায় জড়িত থাকায় ঘটনাস্থল থেকে তামিম ইসলাম হামজা নামে এক কলেজ ছাত্রকে আটক করে পুলিশ। সে কুমিল্লা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। বাকী হামলাকারীরা পালিয়ে যায়।
 
আশরাফুল ইসলাম জানান, সে নগরীর একটি চোরাই বাজার থেকে একটি মোবাইল ফোন ক্রয় করে। সাথে কুমিল্লা সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র তানিম নামে তার এক বন্ধু ছিল। বৃহস্পতিবার তানিম বন্ধু আশরাফুলকে বলেছিল মোবাইল ফোনটি সে কিনবে। মোবাইল ফোন বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা টাইনহল মাঠে এসে দেখে তানিম, ইরফান এবং আটক হওয়া তামিমসহ অনেকগুলো ছেলে একসাথে দাঁড়িয়ে আছে। পরে আশরাফুল তানিমের কাছে গেলে পিছন থেকে কিছু ছেলে তাকে মারধর করা শুরু করে। এখান থেকে মুক্তমঞ্চে  উঠিয়ে দলবদ্ধভাবে কিল, ঘুষি, লাথি এবং লাঠি দিয়ে হামলা করে। 

আহত কলেজ ছাত্র আরও জানান, হামলাকারীদের মধ্যে বেশির ভাগই হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়া ও সরকারি কলেজের দ্বাদশ একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্র। সবাই ক্যাম্পাসে ছাত্ররাজনীতির সাথে জড়িত।   

কুমিল্লা কান্দিপাড় থানার ইনচার্জ নুরুল ইসলাম জানান, টাইন হলে আশরাফুল ইসলাম নামে এক কলেজ ছাত্রকে মারধরের খবর পেয়ে আহত অবস্থায় ওই ছাত্রকে পুলিশ উদ্ধার করেছে। এসময় ঘটনাস্থল থেকে এক হামলাকারীকে আটক করেছে। তাকে থানায় পাঠানো হয়েছে।    

 

বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর