১৮ অক্টোবর, ২০১৯ ০০:০৭

সততার সাথে স্বাস্থ্যসেবা দিতে হবে: ময়মনসিংহ সিভিল সার্জন

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

সততার সাথে স্বাস্থ্যসেবা দিতে হবে: ময়মনসিংহ সিভিল সার্জন

সততার সাথে স্বাস্থ্যসেবা দিয়ে যেতে হবে। সততা হলো সবচেয়ে বড় শক্তি। ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে ময়মনসিংহের নতুন সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান এ কথা বলেন।

বৃহস্পতিবার সকালে হালুয়াঘাট যাওয়ার পথে তিনি এই হাসপাতালের বহিঃবিভাগ, আন্তঃবিভাগসহ পুরো হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি আরো বলেন, সকল ক্ষেত্রে সততাকে প্রাধান্য দিয়ে নিবেদিতপ্রাণ হয়ে আর্তমানবতা ও পীড়িত মানুষের স্বাস্থ্যসেবা দান করে যেতে হবে। 

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন ডা. পরীক্ষিত কুুুুমার পাড়, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডা. অনুপম ভট্টাচার্য্য, আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রাণেশ চন্দ্র পন্ডিত প্রমুখ। 

উল্লেখ্য, সিভিল সার্জনের আগমনের সময় হাসপাতালে মাঠকর্মীদের নিয়ে মাসিক মিটিং চলছিল। মিটিংয়ে উপস্থিত অফিসারবৃন্দ নবাগত সিভিল সার্জনকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সিভিল সার্জন এর আগে গোপালপুর কমিউনিটি ক্লিনিক ও পরে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এ সময় ময়মনসিংহ জেলার স্বাস্থ্য সেবাকে আরো অধিকতর গতিশীল করতে সিভিল সার্জন সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।  


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর