শিরোনাম
১৮ অক্টোবর, ২০১৯ ১৩:৪৭

মাতাল অবস্থায় পিটিয়ে শ্রমিকের পা ভেঙ্গে দিল কথিত যুবলীগ নেতা

নাজমুল হুদা, সাভার :

মাতাল অবস্থায় পিটিয়ে শ্রমিকের পা ভেঙ্গে দিল কথিত যুবলীগ নেতা

রবি

আশুলিয়ায় মদ খেয়ে মাতাল অবস্থায় রবি (৩৩) নামের এক শ্রমিককে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দিয়েছে কথিত যুবলীগ নেতা ও তার সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় টানা দশ দিন চিকিৎসা শেষে ওই শ্রমিক শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন। 

এর আগে গত মঙ্গলবার রাত দশটার দিকে নরসিংহপুর এলাকায় স্থানীয় এক সড়কে এ ঘটনা ঘটে।

আহত শ্রমিক রবি বলেন, তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন। তবে গত দুই মাস আগে শারীরিক অসুস্থতার কারণে চাকরি ছেড়ে দেন। এর পরে গত কয়েক দিন যাবৎ পুনরায় চাকরি খুঁজছিলেন। চাকরির খোঁজে মঙ্গলবার রাতে তার এক সহকর্মীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় স্থানীয় একটি সড়কের পাশে দাঁড়িয়ে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়া, রাসেল, মাসুদ ওরফে পালসার মাসুদ, সহ আরো বেশ কয়েজন মদ খেয়ে মাতলামি করছিলেন। হঠাৎ করেই রাজন ভুইয়া ও তার সন্ত্রাসী বাহিনী শ্রমিককে ডেকে নিয়ে মারধর শুরু করেন। এক পর্যায়ে রবি মারধরের প্রতিবাদ করলে কথিত যুবলীগের সন্ত্রাসীরা তাকে পিটিয়ে তার বাম পা ভেঙ্গে দেয়। আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে টাঙ্গাইলের একটি গাড়িতে উঠিয়ে দিয়ে জামগড়া এলাকা ছেড়ে দেওয়ার জন্য নির্দেশ দেয়।

এ বিষয়ে কথিত যুবলীগ নেতা রাজন ভুইয়ার কাছে জানতে চাইলে তিনি মারধরের বিষয়টি স্বীকার করেন। এছাড়াও তার যুবলীগের পদ সম্পর্কে তিনি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী বলেও জানান।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল হক দিপু বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর