১৮ অক্টোবর, ২০১৯ ১৫:০৮

আশুলিয়ায় ২ শিশুকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

সাভার প্রতিনিধি:


আশুলিয়ায় ২ শিশুকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় আট বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ধর্ষণকারী ব্যক্তিকে প্রধান আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন শিশুর পরিবার।

পুলিশ জানায় ওই শিশুটি তার বাবা মার সাথে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের একটি বাসায় ভাড়া থাকতো। শিশুটিকে কৌশলে ভয়ভীতি দেখিয়ে বাড়িওয়ালা হেলাল উদ্দিন মন্ডল তার নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি ধর্ষণের বিষয়টি তার বাবা মাকে বললে স্থানীয় একটি প্রভাবশালী মহল ধর্ষণের বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। পরে শিশুটির পরিবারের সদস্যরা ধর্ষণকারীকে প্রধান আসামি করে আশুলিয়া থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন, মামলা নং (৩৬)। মামলা দায়েরের পর থেকে ধর্ষণকারী ব্যক্তি পলাতক রয়েছে।

শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে আশুলিয়ায় আরেকটি শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সকালে ওই শিশুর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে ধর্ষণকারী পলাতক রয়েছে। শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক দিপু বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ওই শিশুকে চিকিৎসা দেওয়া হচ্ছে। সে এখন পর্যন্ত কথা বলতে পারছে না। মেডিকেল বোর্ড গঠন করে ভুক্তভোগীর অভিযোগের তদন্ত করা হবে বলে জানান তিনি।  আসামি ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চলছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর