১৮ অক্টোবর, ২০১৯ ২২:০২

‘শেখ হাসিনার দৃশ্যমান অগ্রগতি দেখলে অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না বিএনপির’

অনলাইন ডেস্ক

‘শেখ হাসিনার দৃশ্যমান অগ্রগতি দেখলে অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না বিএনপির’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, রাজনীতিতে চাঁপাইনবাবগঞ্জ একটি গুরুত্বপূর্ণ স্থান। এই জেলায় যেমন রয়েছে আওয়ামী লীগের নিষ্ঠাবান কর্মী, অন্যদিকে আছে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত শক্তি। তবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াতের কোনো অস্তিত্ব থাকবে না।

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সভায় তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াত কোনো বৃহৎ শক্তি নয়। এমনকি তারা আমাদের সাথে শক্তিমক্তাতেও অনেক পিছিয়ে। তবে এই জেলায় আওয়ামী লীগই আওয়ামী লীগের শত্রু। যার কারণেই বারবার বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের জয় আসছে না। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আজকের সভায় সিধান্ত হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২৬ নভেম্বর। এর আগে ২০ নভেম্বরের মধ্যে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সম্মেলন সম্পন্ন করতে হবে। 

সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান। 

সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. মইনুদ্দীন মন্ডল সভাপতির দায়িত্ব পালন করেন।

 
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর