২০ নভেম্বর, ২০১৯ ২১:২০

বাজি ধরে সাঁতরাতে গিয়ে দুর্গাসাগরে নিখোঁজ আহসানউল্লাহ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বাজি ধরে সাঁতরাতে গিয়ে দুর্গাসাগরে নিখোঁজ আহসানউল্লাহ শিক্ষার্থী

বামে বান্ধবীর সঙ্গে নিখোঁজ ওমর ফারুক হৃদয়

বন্ধুদের সঙ্গে ২০০ টাকা বাজি ধরে বরিশালের বাবুগঞ্জের দুর্গাসাগর দিঘি পাড় হতে গিয়ে নিখোঁজ হয়েছেন ওমর ফারুক হৃদয় নামে এক শিক্ষার্থী। 

বুধবার সকাল ১১টার দিকে পর্যটন কেন্দ্র দুর্গাসাগর দিঘিতে এ ঘটনা ঘটে। 

নিখোঁজ ওমর ফারুক হৃদয় বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার বাসিন্দা পুলিশ সদস্য মো. শাহ আলমের ছেলে এবং ঢাকার আহসানউল্লাহ ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থী ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, হৃদয় তার বন্ধু ও এক বান্ধবীকে নিয়ে সকাল সাড়ে ১০ টার দিকে দুর্গাসাগর দিঘিতে বেড়াতে যায়। এসময় হৃদয় বন্ধুদের সাথে ২০০ টাকার বিনিময়ে সাঁতরে দিঘির মাঝখানে দ্বীপে যাওয়ার বাজি ধরে। পরে সে প্যান্ট-শার্ট খুলে লুঙ্গি পড়ে দক্ষিণ পাড় থেকে দ্বীপে যাওয়ার সাঁতার কাটা শুরু করে। অর্ধেক পথ যাওয়ার পর হৃদয় হাত উচিয়ে কিছু একটা বলার কিছুক্ষণের মধ্যে পানিতে তলিয়ে যায়। এরপর আর তাকে দেখা যায়নি।

দুর্গাসাগরে দায়িত্বরত জেলা প্রশাসনের কর্মচারী মো. অলি জানান, সকাল ১১টার দিকে হৃদয়ের বন্ধু ও বান্ধবী এসে তাকে জানায়, তাদের সঙ্গে থাকা হৃদয় সাঁতরে দিঘির মাঝখানে উচু দ্বীপে যাচ্ছিল। এখন তাকে পাওয়া যাচ্ছে না। এ খবর পেয়ে অন্যান্য কর্মচারীরা নৌকা নিয়ে তল্লাশি শুরু করেন। কিন্তু তাকে খুঁজে না পেয়ে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন।

ঘটনাস্থল পরিদর্শনকারী মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রহমান মুকুল জানান, ধারণা করা হচ্ছে হৃদয় দিঘির মাঝ বরাবর দ্বীপে পৌঁছার আগেই ডুবে গেছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল দিঘিতে সন্ধান চালাচ্ছে। বিকেল ৫টা পর্যন্ত হৃদয়ের সন্ধান পাওয়া যায়নি বলে জানান পরিদর্শক মুকুল। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর