২৩ নভেম্বর, ২০১৯ ০০:১৪

টেকনাফে রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে রোহিঙ্গা যুবকের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা যুবক মোহাম্মদ হাসানের (৩২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার হ্নীলা ইউনিয়নের মুচনী রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের বাসিন্দা আব্দুস সালামের ছেলে। 

শুক্রবার রাত ৯টার দিকে টেকনাফ-কক্সবাজার আঞ্চলিক সড়কের হ্নীলা ইউনিয়নের দমদমিয়া ১৪ নম্বর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে কয়েকজন কাঠুরিয়া ওই এলাকায় রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে থানা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত অবস্থায় মোহাম্মদ হাসান নামে একজনকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক শোভন দাস বলেন, রাত সোয়া ৯টার দিকে পুলিশ এক যুবককে হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরে বিভিন্ন জায়গায় একাধিক ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।  হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, কক্সবাজার-টেকনাফ সড়কের দমদমিয়া এলাকার একটি সেতুর নিচ থেকে এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ধারণা করা হচ্ছে, রোহিঙ্গাদের বিবাদমান দু'পক্ষের ঘটনায় ছুরিকাঘাতে করে তাকে হত্যা করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর