শিরোনাম
প্রকাশ : ১৪ জানুয়ারি, ২০২০ ১৭:২১

শিক্ষার্থীদের সংবর্ধনাত্তোর সংবাদ সম্মেলনে কল্লোল ফাউন্ডেশন

নাটোর প্রতিনিধি:

শিক্ষার্থীদের সংবর্ধনাত্তোর সংবাদ সম্মেলনে কল্লোল ফাউন্ডেশন

নাটোরের গুরুদাসপুরে একঝাঁক জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে কল্লোল ফাউন্ডেশন। সোমবার বাদ মাগরিব চাঁচকৈড় সাথী রান্নাঘর এন্ড রেষ্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

এতে কল্লোল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাড. কোহেলি কুদ্দুস মুক্তি তার বক্তব্যের শুরুতেই সংবর্ধনা অনুষ্ঠান সফলভাবে বাস্তবায়নে সহযোগীতা করার জন্য গুরুদাসপুরের জনগণ এবং সাংবাদিকদের ধন্যবাদ জানান। 

কোহেলি কুদ্দুস সাংবাদিকদের উদ্দেশ্যে সংস্থার পরিচিতি ও চলমান কার্যক্রম তুলে ধরে বলেন, মানুষ ‘মানুষের জন্য’ এই মূল মন্ত্রে উদ্বুদ্ধ হয়ে মানুষের কল্যাণের জন্য স্বেচ্ছাসেবার ব্রত নিয়ে এই কল্লোর ফাউন্ডেশন গড়ে তোলা হয়। বৃহত্তর চলনবিলের তৃণমূল মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে পাশে থেকে কাজ করার উদ্দেশ্যে ২০১৫ সাল থেকে কল্লোল ফাউন্ডেশন নিরলসভাবে কাজ করে আসছে। 

এর আগে রবিবার ১২ জানুয়ারী কল্লোল ফাউন্ডেশনের উদ্যোগে গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে গুরুদাসপুর-বড়াইগ্রাম উপজেলার ৬৬৪ জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close