শিরোনাম
২০ জানুয়ারি, ২০২০ ১৬:২৬

ঈশ্বরদীতে হত্যা মামলার রহস্য উদঘাটন, জড়িতদের গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি:

ঈশ্বরদীতে হত্যা মামলার রহস্য উদঘাটন, জড়িতদের গ্রেফতার

ঈশ্বরদীর কামাল হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে টাঙ্গাইল জেলা পুলিশ। সোমবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, গত বছরের ৭ নভেম্বর টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাইমাইল এলাকায় বেঙ্গল ফ্যাক্টরির গেইটের পশ্চিম পাশের ফাঁকা জায়গায় হাত ও চোখ বাঁধা গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে মির্জাপুর থানা পুলিশ। পরে নিহতের স্বজনরা এসে মৃত দেহটি সনাক্ত করে।

এ ঘটনার পর দিন মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলার ভিত্তিতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে প্রযুক্তিগত কলাকৌশল অবলম্বনের মাধ্যমে এ ঘটনা জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বরিশাল জেলার উজিরপুর থানার নাককেলি গ্রামের মো. মসলেম মিয়ার ছেলে কাউছার আহমেদ ও একই জেলার শাকরাল গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে মাইনুল ইসলামকে গ্রেফতার করায়। পরে তাদের স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে এ হত্যা মামলার অপর আসামি ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার ইটখোলা এলাকার আব্দুল হাকিমের ছেলে মামুনকে গ্রেফতার করা হয় এবং তারা সকলেই এ হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে জানান পুলিশ সুপার।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর