১৬ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১২

রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দিনাজপুর প্রতিনিধি:

রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

দিনাজপুরে রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা-২০২০ চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতায় পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) ২টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি তাম্র পদকসহ দলীয় ৬ পয়েন্ট পেয়ে রানারআপ এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি তাম্র পদকসহ দলীয় ৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

খেলায় শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসেবে বিবেচিত হন সিপাহী মো. অমর লাল তংচংগা, দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এবং শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন নায়েক মো. জাহাঙ্গীর আলম, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)। 

এ প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধীনস্থ ১৫টি ব্যাটালিয়নের ১৬৪জন খেলোয়াড় ৮টি ওজন শ্রেণীতে অংশগ্রহণ করেন। 

রবিবার বিকালে দিনাজপুর বিজিবি’র সদর সেক্টর দপ্তর মাঠে বর্ডার গার্ড বাংলাদেশ, সেক্টর সদর দপ্তর দিনাজপুরের তত্ত্বাবধায়নে ও ৪২বিজিবি ব্যাটালিয়নের সার্বিক ব্যবস্থাপনায় রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

চুড়ান্ত খেলায় প্রধান অতিথি ছিলেন উত্তর পশ্চিম রিজিয়ন রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, এনডিসি, পিএসসি। 

অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার বিজিবি দিনাজপুর কর্নেল মো. জহিরুল হক খাঁন, ৪২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মো. রেজাউল করিম, লে. কর্ণেল মো. সাইফুল ইসলাম (এমপিএইচ, এএমসি, এসএমও, সেক্টর সদর দপ্তর, দিনাজপুর, মেজর মোহাম্মদ শহীদুল্লাহ ভুঁইয়া, অতিরিক্ত পরিচালক (অপারেশন), সেক্টর সদর দপ্তর দিনাজপুর, মেজর মোহাম্মদ সামসুজ্জামান মোহাম্মদ আরিফ উল্লাহ ইসলাম এবং অন্যান্য কর্মকর্তাগণ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর