১৭ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১৬

নারায়ণগঞ্জে জুয়াড়িকে অপহরণ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে জুয়াড়িকে অপহরণ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি

নারায়ণগঞ্জে এক চিহ্নিত জুয়াড়িকে ছাত্রলীগ পরিচয়ে ফিল্মি কায়দায় তুলে নিয়ে ১০ লাখ টাকা চাঁদার দাবিতে আটকে রেখে নির্যাতন করার অভিযোগ উঠেছে। অপহরণের তিন ঘণ্টা পর একটি টর্চার সেল থেকে ওই জুয়াড়িকে উদ্ধার করা হয়। সেই সাথে তিন যুবককে আটক করে পুলিশ। রবিবার রাতে শহরের চাষাড়ায় বঙ্গবন্ধু সড়কে এই অপহরণের ঘটনা ঘটে। 

আটকরা হলেন- শহরের পাইকপাড়া পুল এলাকার আলাউদ্দিনের ছেলে মো. সানি (২৮), ২১৭ নং বিবি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলে মো. হানিফ নাঈম (৩০) এবং দেওভোগ আখড়া দিঘিরপাড় এলাকার বাবল বিশ্বাসের ছেলে শ্রী রতন বিশ্বাস (২৯)। আটকরা সবাই নিজেদের ছাত্রলীগ কর্মী বলে পরিচয় দিলে সংগঠনের কোথা কোনো পদের অস্তিত্ব নেই।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, পাঁচটি মোটরসাইকেল শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে গিয়ে আচমকা থামে। প্রতিটি বাইকে দু'জন করে মোট দশজন যুবক সেখানে। অনেকটা ফিল্মি স্টাইলে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে যায় তারা। দশ যুবকের দলটি বাইক নেমেই চিহ্নিত জুয়াড়ি বড় শাজাহানকে উদ্দেশ্য করে বলে, ‘জুয়ার বোর্ড চালিয়ে অনেক টাকা করেছিস, চল এবার আমাদেরকে টাকা দিবি’ এই বলেই তাকে তুলে নিয়ে আসে চাষাড়ায় হক প্লাজা সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনে। যেটি শহরে টর্চার সেল হিসেবে পরিচিত। এখানেই তাকে তিন ঘণ্টা আটকে রেখে দশ লাখ টাকার চাঁদার দাবিতে তার ওপর টর্চার চালানো হয়। অপহরণের তিন ঘণ্টা পর খবর পেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে রাত নয়টার দিকে অপহৃত শাজাহানকে আহত অবস্থায় উদ্ধার করে। এসময় আটক করা হয় ওই তিন যুবককে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই শাফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের খবর পেয়ে আমরা অভিযান চালিয়েছি। র‌্যাবও সাথে ছিল। শাজাহান নামে একজনকে আমরা উদ্ধার করেছি। এসময় তিন জনকে আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর