৩১ মার্চ, ২০২০ ১৩:০১

পটুয়াখালীতে ৪০০ কেজি সরকারি চালসহ আটক ২

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে ৪০০ কেজি সরকারি চালসহ আটক ২

পটুয়াখালীতে সরকারি ১০ বস্তা চালসহ দুই জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আজ মঙ্গলবার সকালে জব্দকৃত চাল ও আটককৃত দুই জনকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। গতকাল সোমবার রাত ১২টার দিকে খবর পেয়ে সদর উপজেলার উত্তর ধরান্দি বাজার থেকে চালসহ দুইজনকে আটক করে কলাগাছিয়া ফাঁড়ি পুলিশ।

কলাগাছিয়া ফাঁড়ি ইনচার্জ মো. সাইদুল ইসলাম জানান, রাত ১২টার দিকে ধরান্দি এলাকার জাকির হোসেন নামের এক চালকের টমটমে ১০ বস্তা চাল নিয়ে উত্তর ধরান্দি বাজারে সোহাগের দোকানের সামনে নিয়ে যায়। এ সময় সোহাগ ও টমটম চালক জাকির চালের বস্তা দোকানে নেয়ার প্রস্তুতিকালে এলাকাবাসী তাদের হাতে নাতে ধরে পুলিশে খবর দেয়। তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১০ টি বস্তায় প্রায় ৪০০ কেজি চালসহ টমটম চালক জাকির হোসেন ও ব্যবসায়ী সোহাগকে আটক করে। 

আটককৃতদের বরাত দিয়ে ফাঁড়ি ইনচার্জ আরও জানান, ধরান্দি এলাকার বশির সিকদার তার বাড়িতে রাখা চাল টমটম চালক জাকিরকে দিয়ে সোহাগের দোকানে বিক্রি করতে পাঠায়। বাজারের সাধারণ বস্তায় ভর্তি করা চাল সরকারি বলেও নিশ্চিত করেন ওসি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি বলেন, চালসহ দুজনকে আটক করা হয়েছে। জব্দকৃত চাল সরকারি কিনা সেটা তদন্ত করে নিশ্চিত হওয়ার পর জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর