৮ এপ্রিল, ২০২০ ০৩:০৯

কাহালুতে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কাহালুতে অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

গুড়ার কাহালু পৌর এলাকার উলট্র ঈদগাহ মাঠে নিজস্ব অর্থায়নে মঙ্গলবার (৭ এপ্রিল) অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন প্রাথমিক গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও বগুড়া-৪, কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন।

তিনি বলেন, আমরা নিজেরা যদি নিজ নিজ জায়গা থেকে নোভেল করোনাভাইরাস প্রতিরোধে সতর্ক না হই তাহলে আমাদের সর্বনাশ আমরাই ডেকে আনবো। তাই আসুন আমরা ঘরের বাহিরে বের না হয়ে একটু কষ্ট হলেও তা মেনে নিজ নিজ জায়গা থেকে সতর্কতা অবলম্বন করে করোনা ভাইরাস প্রতিরোধে যুদ্ধ ঘোষণা করি। 

তিনি আরও বলেন, আমি দূর্দিনে আপনাদের পাশে ১৩ বছর ছিলাম, এখনোও আছি, ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। আমার বাকি জীবন আমি যেন আপনাদের সেবা করতে পারি সেইজন্য আপনারা আমাকে দোয়া করবেন। 

এসময় উপস্থিত ছিলেন কাহালু পৌর বিএনপির আহ্বায়ক দেলোয়ার হোসেন (বাদল), যুগ্ম আহবায়ক ও কাহালু পৌর কাউন্সিলর ফেরদৌস আলম, বিএনপি নেতা ফরিদুর রহমান ফরিদ, তোফাজ্জল হোসেন আজাদ, প্রভাষক হাফিজার রহমান বাবু, ফরিদ ফকির, আব্দুল হান্নান, আলহাজ্ব আব্দুল করিম, আলহাজ্ব আব্দুল মান্নান (ভাটা), শাহজাহান আলী, ফরিদ উদ্দিন, সালাম সরদার, মোহাম্মাদ আলী ভূইয়া, সাইফুল ইসলাম (সাঈফ), আব্দুর রাজ্জাক, জামাল হোসেন, উপজেলা কৃষকদলের আহবায়ক প্রভাষক মো.শাহাবুদ্দিন, উপজেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল মান্নান, যুবদলেতা পারভেজ আলম, আব্দুল করিম, বগুড়া জেলা ছাত্রদলের সদস্য রাকিব ইমতিয়াজ (শাওন) প্রমুখ। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর