২৩ মে, ২০২০ ১৩:০৭

পাবনায় ছিনতাই মামলায় ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

পাবনা প্রতিনিধি

পাবনায় ছিনতাই মামলায় ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলায় দিনে দুপুরে ব্যবসায়ীর ৫ লক্ষ ৮৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন মৃধাসহ জড়িতদের নামে চাজশিট দাখিল করেছে পুলিশ। শনিবার আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিরুল আলম এই তথ্য নিশ্চিত করেন।  

তিনি আরো জানান, সাঁথিয়া উপজেলার বৃহস্পতিপুর বাজারের ভূষি ব্যবসায়ী সিরাজুল ইসলামের ছেলে মুসা কর্মচারীকে সাথে নিয়ে গত ১০ মে দুপুরে আতাইকুলা বাজার শাখা অগ্রণী ব্যাংকে টাকা জমা রাখতে আসেন। পথিমধ্যে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা বাজার সংলগ্ন ব্রিজের উপর থেকে ব্যবসায়ীকে মারপিট করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। ব্যবসায়ী মুসার

আত্মচিৎকারে পার্শ¦বর্তী লোকেরা ছিনতাইকারীদের ধাওয়া করলে টাকার ব্যাগ  ফেলে রেখে তারা দৌড়ে পালিয়ে যায়। ব্যবসায়ী মুসা আতাইকুলা থানায়  মৌখিক অভিযোগ করলে মুহুর্তেই আমরা অভিযান চালিয়ে থানার বৃহস্পতিপুর এলাকা থেকে জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন মৃধা ও তার ছোট ভাই রানা মৃধা ও মামা শিপনকে আটক করা হয়। 

পরে ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর ছেলে মুসাকে উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের দেয়া মামলার এজাহার মোতাবেক মামলার নামীয় ৫ আসামির নাম দিয়ে চাজশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর শরিফুল ইসলাম। 

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিরুল আলম আরো জানান, ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার করা ছাত্রলীগ নেতা রুহুল আমীনের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর