১ জুলাই, ২০২০ ০৫:০৬

বলাৎকারে রাজি না হওয়ায় শিশুকে গলাটিপে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

বলাৎকারে রাজি না হওয়ায় শিশুকে গলাটিপে হত্যা

প্রতীকী ছবি

সিরাজগঞ্জের বেলকুচিতে ইয়ামিন নামে দশ বছরের এক শিশুকে গলাটিপে হত্যা করা হয়েছে। অভিযোগ, বলাৎকারে রাজি না হওয়ায় সুমন নামে এক ঘাতক যুবক তাকে গলাটিপে হত্যা করেছে। 

পুলিশ ঘাতক সুমনকে আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক ৪ দিন পর মঙ্গলবার (৩০ জুন) বিকেলে পাটক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে। শিশু ইয়ামিন উপজেলার রাজাপুর ইউনিয়নের চর রান্ধুনীবাড়ী গ্রামের মোঃ লালচাঁদের ছেলে । ঘাতক সুমন একই গ্রামের আবুল কালামের ছেলে।

বেলকুচি থানার প্রাপ্ত কমকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, গত ২৭ জুন শিশু ইয়ামিন নিখোঁজের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় জিডি দায়ের করা হয়। জিডির তদন্তের এক পর্যায়ে সন্দেহজনকভাবে সুমনকে আটক করা হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে শিশু ইয়ামিনকে হত্যার পর পানির মধ্যে পাটক্ষেতে ফেলে রাখার কথা স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক সন্ধ্যার আগে শিশু ইয়ামিনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। 

ঘাতকের বরাত দিয়ে তিনি আরও জানান, ঘটনার দিন দুপুর দু টার দিকে ঘাতক সুমন শিশু ইয়ামিনকে অশ্লীল ভিডিও দেখায়। এরপর তাকে  পাটক্ষেতে নিয়ে গিয়ে বলাৎকারের চেষ্টা করে। কিন্তু শিশুটি রাজি না হওয়ায় তাকে গলাটিপে হত্যা করে লাশ ক্ষেতেই পানির মধ্যে রেখে দেয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর