২ জুলাই, ২০২০ ২১:৩০

বঙ্গবন্ধু ও বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য নাম: ক্যাপ্টেন তাজ

বাঞ্ছারামপুর প্রতিনিধি:

বঙ্গবন্ধু ও বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য নাম: ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব.) এমপি বলেছেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা, আম্ফান এবং বিভিন্ন জেলার বন্যা পরিস্তিতি মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না আর শেখ হাসিনার নেতৃত্ব ছাড়া বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হতো না। 

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে আজ আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক। দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গিবাদ, সন্ত্রসাবাদ, দুর্নীতিমুক্ত, ক্ষুধা ও দারিদ্রমুক্ত শেখ মুজিবের সোনার বাংলা গড়ে তুলেছেন। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একটি অবিচ্ছেদ্য নাম।

আজ ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার উজানচর কে.এন উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, জেলা আওয়ামী লীগ সদস্য আমিনুল ইসলাম তুষার, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম বকুল, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন, সহিদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমূদুল হাসান ভূইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারন সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ। পরে তিনি  স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৯ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ১১ টি প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া, উজানচর কে.এন উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্নার, কৃষ্ণনগর কাচারি ঘাট জামে মসজিদ উদ্বোধন ও উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে হতদরিদ্র ১৫০ জন প্রতিবন্ধীর মাঝে প্রত্যেককে নগদ ২হাজার টাকা করে মোট ৩ লক্ষ টাকা বিতরণ করেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর