শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ০০:৩৭

গৃহবধূকে চরে নিয়ে গণধর্ষণের অভিযোগ, ৩ যুবক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

গৃহবধূকে চরে নিয়ে গণধর্ষণের অভিযোগ, ৩ যুবক গ্রেফতার

মাদারীপুরের শিবচরে নির্জন চরাঞ্চলে এক গৃহবধূকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় দায়ের হওয়া মামলায়  বুধবার রাতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ঘাট থেকে স্পিডবোটে দ্রুত পৌঁছে দেওয়ার কথা বলে নিয়ে যাওয়া হয় ওই গৃহবধূকে। মাঝ পদ্মায় গিয়ে একটি ট্রলারে তুলে ওই নারীকে নিয়ে যাওয়া হয় চরের মধ্যে। সেখানেই পালাক্রমে ধর্ষণ করা হয়। গত মঙ্গলবার রাতে মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ী চরে ঘটনা ঘটলেও বুধবার বিকালে বিষয়টি জানাজানি হয়।

স্থানীয়রা জানান, ওই নারীর চিৎকার শুনে ঘটনাস্থলের আশেপাশের বাড়ির লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করে। পুলিশ বিষয়টি জানতে পেরে বুধবার রাতে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে। ধর্ষিতা ওই নারীর বাড়ি যশোর জেলায়। ২ সপ্তাহ আগে চাঁদপুর এলাকার এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়। তার স্বামী কেরানীগঞ্জ এলাকায় একটি প্রজেক্টে শ্রমিকের হিসেবে চাকরি করেন।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ঘটনায় তিন যুবককে গ্রেফতার করা হয়। তারা হলেন, মাসুদ মোল্লা (২৫), মাহবুল মৃধা (৩০) ও নুর মোহাম্মদ হাওলাদার (২৪)। গ্রেফতারকৃত মাসুদ শিবচরের কাঠালবাড়ী এলাকার ফকির কান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুল মৃধা একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর