শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২০ ১৬:২৯

দিনাজপুরে র‌্যাব-পুলিশসহ ৪৩ জনের করোনা শনাক্ত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে র‌্যাব-পুলিশসহ ৪৩ জনের করোনা শনাক্ত
প্রতীকী ছবি

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় করোনায় দিনাজপুর সদরের শাহ মোঃ রফিক উল আলম (৫৬) নামে এক স্বাস্থ্য পরিদর্শক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা ৩৮ জন। অপরদিকে, একই সময়ে র‌্যাব-পুলিশসহ ৪৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৭৮৭জন। তবে গত ২৪ ঘন্টায় ৮০ জন সুস্থসহ জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১২৫৪জন। 

এ তথ্য নিশ্চিত করে দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, গতকাল সোমবার (৩ আগস্ট) রাতে পাওয়া তথ্যে জেলায় আক্রান্ত ৪৩ জনের মধ্যে দিনাজপুর সদরে ৪০ জন, বীরগঞ্জে একজন, হাকিমপুরে একজন ও বিরলে একজন করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে ৪৪২ জন হোম আইসোলেশনে এবং ৮ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও হাসপাতালে ভর্তি ৪৫ জন রয়েছেন। 

তিনি আরও জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ল্যাব থেকে ৮৭ জনের নমুনার ফলাফলের মধ্যে নতুন ৪৩ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকি ৪৪টি নেগেটিভ এসেছে। অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ১১২৩৬টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ১১১৩৯টি নমুনার। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৭টি । গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১৭২জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে। 

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর