১৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:০৬

সিংড়ায় আওয়ামী লীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

নাটোর প্রতিনিধি

সিংড়ায় আওয়ামী লীগ নেতার উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি

নাটোরের সিংড়া আসনের সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র ও সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আশিক ইকবালের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে অবস্থান ধর্মঘট করেছে পৌর আওয়ামী লীগ।

গত ২৮ আগস্ট নন্দীগ্রামের রনবাঘায় সাবেক এমপি পুত্র ও আওয়ামী লীগ নেতা আশিক ইকবালের উপর হামলা হয়। এ ঘটনায় শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম মোহাম্মদ হাসমতসহ ৪ জনের নামে নন্দীগ্রাম থানায় মামলা দায়ের হয়। আওয়ামী লীগ নেতা হাসমত ছাড়া বাকি আসামীরা আটক হয়। হাসমতের গ্রেফতারের দাবিতে ৩ সেপ্টেম্বর বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের একাংশ। সমাবেশ থেকে আসামীদের গ্রেফতার করা না হলে অবস্থান ধর্মঘটের ঘোষণা দেয়া হয়। তারই অংশ হিসেবে শনিবার বিকেলে শুকাশ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাসমতকে গ্রেফতারের দাবিতে অবস্থান ধর্মঘট করে পৌর আ’লীগ।

পৌর আ’লীগের সিনিয়র সহসভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জুর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ দুদু, তথ্য ও গবেষণা সম্পাদক খ ম মশিউর রহমান, যুবলীগ নেতা হাফিজুর রহমান সবুজ, আবুল কালাম, ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, কামরুল সরকার, সোহানুর রহমান, সাইদুল মোল্লা প্রমুখ।

আওয়ামীলীগ নেতা আশিক ইকবালের উপর হামলার মূলহোতা হালিম মোহাম্মদ হাসমতকে গ্রেফতার করা না হলে রবিবার পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তাদের নিকট স্বারকলিপি প্রদান করা হবে তারপরেও গ্রেফতার না হলে বুধবারে গণবিক্ষোভের ঘোষণা দেয়া হয় এ কর্মসূচি থেকে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর