শিরোনাম
প্রকাশ : ২৬ নভেম্বর, ২০২০ ১৯:৪৭
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গলে পুলিশের মাস্ক সপ্তাহ শুরু

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

শ্রীমঙ্গলে পুলিশের মাস্ক সপ্তাহ শুরু

‘মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন, এই শীতে মাস্ক পরিধান করি নিজে ও অন্যকে নিরাপদ রাখি’ এই শ্লোগান নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ শুরু হয়েছে।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় জনগণকে সচেতন করার লক্ষ্যে শ্রীমঙ্গল থানা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার শ্রীমঙ্গল থানার কম্পাউন্ড থেকে এই মাস্ক সপ্তাহ শুরু হয়।

প্রথম দিনের এই কার্যক্রমের উদ্বোধন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল মো. আশরাফুজ্জামান। পরে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে শ্রীমঙ্গল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য দেন সাবেক বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ মনসুরূল হক, ওসি আব্দুস ছালেক, উপজেলার চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেম সাগর হাজরা, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, অধ্যাপক অবিনাশ আচার্য, শিক্ষক কবিতা রানী দাশ, ব্যবসায়ী আবু সিদ্দিক মুছা ও শাহ আলম প্রমুখ।

আলোচনা সভা শেষে থানা পুলিশের পক্ষ থেকে পথচারিদের মধ্য মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। যানবাহনে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় এবং মাস্ক পরিধান পথচারিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, আমরা সবাই পরিষ্কার-পরিচ্ছন্ন ও সচেতন থাকলেই করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলা করতে পারব। করোনার ঝুঁকিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখেতে আমরা ব্যবসা প্রতিষ্ঠানসহ জনবহুল জায়গাগুলোতে ৩ ফিট দূরত্বে রেখা একে দিচ্ছি। একই সাথে করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবার প্রতি অনুরোধ জানান।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর