২৮ নভেম্বর, ২০২০ ২০:৪২

গোপালগঞ্জে অনুষ্ঠিত হল জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে অনুষ্ঠিত হল জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গোপালগঞ্জে জাতীয় দূরপাল্লা সাঁতার প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। 

আজ শনিবার বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে ও ম্যাক্স গ্রুপের পৃষ্ঠপোষকতায় গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হয় জাতীয় এ দূরপাল্লা সাঁতার প্রতিযোগীতা।

প্রতিযোগিতায় পুরুষদের ১০ কিলোমিটার সাঁতার সদর উপজেলার কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত এবং নারীদের ৮ কিলোমিটার প্রতিযোগিতা উলপুর ব্রিজ থেকে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত অনুষ্ঠিত হয়।
পরে বিকেলে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনী প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল এবং বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ।
প্রতিযোগিতায় প্রমিলা দলে সেনাবাহিনীর নাঈমা আক্তার প্রথম, নৌবাহিনীর জুলি দ্বিতীয় এবং সেনাবাহিনীর সবুরা আক্তার তৃতীয় স্থান লাভ করেন।
অন্যদিকে, পুরুষ দলে সেনাবাহিনীর ফয়সাল আহম্মেদ প্রথম, সেনাবাহিনীর মোঃ জুয়েল আহম্মেদ দ্বিতীয় এবং নৌবাহীনীর পলাশ চৌধূরী তৃতীয় স্থান লাভ করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর